বিজ্ঞাপন

কেটে গেল এক বছর, শুরু হয়নি ‘মন ফড়িং’

January 2, 2019 | 8:06 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

শিহাব শাহীন পরিচালিত নতুন ছবি ‘মন ফড়িং’। গত বছরের জানুয়ারি মাসে সিনেমাটি নির্মাণের কথা সংবাদমাধ্যমে জানিয়েছিলেন তিনি। তখন শিহাব শাহীন বলেছিলেন, ‘শিগগিরই শুরু হবে সিনেমার শুটিং।’ কিন্তু এক বছর কেটে গেলেও শুরু হয়নি ছবির দৃশ্যধারণ।

এক বছর পর অর্থাৎ ২০১৯ সালের জানুয়ারি মাসে এসে তিনি জানালেন আপতত ভাবছেন না ছবিটি নিয়ে। সারাবাংলাকে তিনি বলেন, ‘আপাতত টেলিভিশনের কাজ নিয়েই ভাবছি।’

তাহলে ছবিটি নিয়ে কবে ভাববেন? এমন প্রশ্নের উত্তরে শিহাব শাহীন বলেন, ‘এ বছরের শেষ দিকে ‘মন ফড়িং’ ছবিটির নির্মাণ কাজ শুরু করার ইচ্ছে আছে। অনেকেই মনে করছেন ছবিটির কাজ আমি শুরু করে বন্ধ করে রেখেছি। এটা সত্য নয়। আমরা আসলে প্রি-প্রোডাকশনের কাজ শেষ করে রেখেছি। এরপর কিছু ব্যক্তিগত কাজ ছিল, যে কারণে সিনেমার মতো বড় বিষয়ে হাত দিতে চাইনি। এখন টেলিভিশনের জন্য কিছু কাজ করছি।’

বিজ্ঞাপন

‘মন ফড়িং’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে আছেন আরিফিন শুভ ও জাকিয়া বারী মম। এই জুটিকে নিয়েই শিহাব শাহীন নির্মাণ করেছিলেন ‘ছুঁয়ে দিলে মন’ ছবিটি। এটি মুক্তি পেয়েছিল ২০১৫ সালের ১০ এপ্রিল।

‘ছুঁয়ে দিলে মন’ ছবির মতোই প্রেমের গল্পে নির্মিত হবে ‘মন ফড়িং’। পরিচালনার পাশাপাশি ছবিটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন শিহাব শাহীন।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন