রবিবার ২৪ মার্চ, ২০১৯ ইং , ১০ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

র‌্যাবিটহোলে দেখুন বিপিএল!

জানুয়ারি ৪, ২০১৯ | ১:২৭ পূর্বাহ্ণ

।। স্পোর্টস ডেস্ক ।।

আগামী ৫ই জানুয়ারি থেকে শুরু হচ্ছে বিপিএল ২০১৯। ২০১৮ সালে নানা কারণে বিপিএল অনুষ্ঠিত না হলেও ২০১৯ সালে আবার বাংলার দুয়ারে কড়া নাড়ছে বিপিএল উৎসব। এরই ধারাবাহিকতায় বিপিএল সিক্সথ এডিশন সরাসরি সম্প্রচারের লক্ষ্যে এক বিশাল আয়োজন নিয়ে এসেছে র‌্যাবিটহোল প্ল্যাটফর্মটি।

২০১৭ সালে বাংলাদেশের জাতীয় দলের ম্যাচ লাইভ সম্প্রচারের মধ্যে দিয়ে এই প্লাটফর্মটির যাত্রা শুরু হয়। তারপর শুরু হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগ(বিপিএল) সম্প্রচারের মধ্য দিয়ে প্রথমবারের মত ইউটিউবে র‌্যাবিটহোল চ্যানেল এবং র‌্যাবিটহোল অ্যাপে সম্প্রচারের করে দর্শকদের মনে অসাধারণ সাড়া ফেলেছে।

বিজ্ঞাপন

ইতিমধ্যেই ইউটিউবে দেশের অন্যতম শীর্ষস্থানীয় প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডির অন্যতম চ্যানেল ‘র‍্যাবিটহোলবিডি এন্টারটেইনমেন্ট’ এবং ‘র‍্যাবিটহোলবিডি স্পোর্টস’ পেরিয়েছে ১০ লাখ সদস্য (সাবস্ক্রাইবার)-এর মাইলফলক। এছাড়াও, যুক্ত হয়েছে র‍্যাবিটহোল অ্যাপ এবং ওয়েবসাইট ‘র‍্যাবিটহোল প্রাইম’।

বিনোদন-সর্বত্র, সবসময়’-এই মূলমন্ত্র নিয়ে যাত্রা শুরু করা র‍্যাবিটহোলকে অনেকেই ডাকেন রাব্বি হোটেল নামে। আর এই রাব্বি হোটেলের কমেন্ট বক্সে জমে ক্রিকেট আর নানাবিধ কন্টেন্ট নিয়ে তাদের তুমুল আড্ডা আর বিনোদন।

এবারের ২০১৯ বিপিএলে এই প্রত্যেকটি প্ল্যাটফর্ম থেকেই বিপিএলের প্রত্যেকটি ম্যাচ লাইভ সম্প্রচারিত হবে। এছাড়া ইউটিউবে র‍্যাবিটহোলবিডি এন্টারটেইনমেন্ট চ্যানেল, র‍্যাবিটহোল অ্যাপ এবং ওয়েবসাইট র‍্যাবিটহোল প্রাইমে ইংরেজিতে ধারাভাষ্য শোনা গেলেও র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে চলবে বাংলা ভাষায় ধারাভাষ্য।

অপরদিকে, দেশের সব এলাকা থেকেই এই চারটি প্ল্যাটফর্মে বিপিএলের ম্যাচগুলো লাইভ দেখা যাবে।এছাড়া প্রবাসী দর্শকদের জন্যও রয়েছে বিশেষ ব্যবস্থা। নির্ধারিত কিছু দেশ থেকে প্রবাসী দর্শকেরা ম্যাচগুলো উপভোগ করতে পারবেন ইউটিউবের এক বিশেষ লাইভ লিংকে! শুধু ম্যাচই নয়, এর বাইরে ক্রিকেট ভক্তদের দেশের নানা প্রান্তের আঞ্চলিক ভাষায় জমজমাট আড্ডার আয়োজন ‘ক্রিকেট তক্ক’ দেখা যাবে জিটিভি ও ইউটিউবে র‍্যাবিটহোলবিডির আরেকটি চ্যানেল ‘র‍্যাবিটহোল টিভি শো’ (লিংকhttps://goo.gl/gqk8UV)

এছাড়াও র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে পাওয়া যাবে, প্রতিদিনের খেলা শেষে প্রতিটি ম্যাচের তাৎক্ষণিক আপডেট, ফুল হাইলাইটস, ব্যাটিং ও বোলিং রেকর্ড, ম্যাচজয়ী ইনিংস, ম্যাচ পরবর্তী প্রেজেন্টেশন সহ সবধরনের এক্সক্লুসিভ কন্টেন্ট।

তবে আর দেরি কেন, এক নজরে দেখে আসা যাক বিপিএলের ম্যাচগুলো লাইভ দেখা যাবে কোন কোন লিংকে:

বিপিএলের সবগুলো ম্যাচ ও হাইলাইটস দেখতে চোখ রাখুন Rabbithole Sports চ্যানেলে
https://goo.gl/3CtJFc

বাংলাদেশের যে কোন জায়গা থেকে মূল ধারাভাষ্যে শুনতে ক্লিক করুন:
https://goo.gl/a7HMYi

বাংলায় শুনতে ক্লিক করুনঃ
https://goo.gl/1JYxLn

বাংলাদেশের বাইরে নির্দিষ্ট জায়গা থেকে প্রবাসী বাঙ্গালীরা দেখতে ক্লিক করুনঃ
http://y2u.be/xi3uJ1CDYWk (Outside Bangladesh)

সারাবাংলা/এমএমএইচ/এনএইচ/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন