রবিবার ২৪ মার্চ, ২০১৯ ইং , ১০ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

বাংলাদেশ বাংকার সমিতি রোমের শীতকালীন মিলন মেলা

জানুয়ারি ৪, ২০১৯ | ২:৩৫ পূর্বাহ্ণ

।। ইসমাইল হোসেন স্বপন, ইতালি থেকে ।।

ইতালিতে বসবাসরত বাংলাদেশি নাগরিকদের সঙ্গে পারস্পরিক ও সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রাখতে প্রতি বছরের ন্যায় এবারও বাংলাদেশ বাংকার সমিতির উদ্যোগে ইতালির রোমে আয়োজন করা হয়েছে শীতকালীন মিলন মেলা।

বৃহস্পতিবার (৩জানুয়ারি) ইতালির রাজধানী রোমে এক অভিজাত রেস্টুরেন্টে এ মিলন মেলার আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

বাংলাদেশ বাংকার সমিতির সভাপতি জি এম ওমর ফারুক এর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক আহমেদ সেলিম।

 জি এম ওমর ফারুক বলেন, আমাদের এই আয়োজন মূলত রোমের সকল বাঙ্গালীকে আরও বেশি ঐক্যবদ্ধ করা।

আহমেদ সেলিম বলেন, আমরা বাঙ্গালীরা সবসময় যেন ঐক্যবদ্ধ ভাবে সকলের সুখ, দু:খ একে অপরের মধ্যে ভাগাভাগি করে নিতে পারি এ জন্যই এই মিলন মেলার আয়োজন।

অপরদিকে বাংলাদেশ বাংকার সমিতির সহ-সভাপতি ওসমান সরদার সোহেল বলেন, এই মিলন মেলার মাধ্যমে সকলের সঙ্গে দেখা ও কথা হলো। প্রবাস জীবনের সকল ব্যস্ততা কে পাশ কাটিয়ে এই অন্তরঙ্গ মুহূর্তকে আমরা সুন্দর ও কিছু সৃতি করে রাখবো পরবর্তী সময়ের জন্য।

এই শীতকালীন মিলন মেলায় আরও উপস্থিত ছিলেন, রোমের বিশিষ্ট ব্যবসায়ী দিদারুল ইসলাম, বাংলাদেশ বাংকার সমিতি রোমের উপদেষ্টা তোফায়েল আহমেদ আহসান, মোতাহার হোসেন লিটন, তাজুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি ওসমান সরদার সোহেল, সারোয়ার জাহিদ, সহ-সভাপতি জিএম আলমগীর বুলবুল, মাইনুল ইসলাম স্বপন, জামাল বেপারী, আলীম বেপারী, মোঃ ইউনুস মিয়া, জাকির হোসেন, মোঃ মামুন হোসেন, মিজানুর রহমান। যুগ্ম সাধারণ সম্পাদক হিমেল দেওয়ান, জসি হোসাইন, সাংগঠনিক সম্পাদক শাহজাহান মাতব্বর, সহ-সাধারণ সম্পাদক সুমন হাওলাদার, মোঃ রুবেল চৌধুরী, আল আমিন খান, জামান আকন্দ, মোঃ জামাল হোসেন, শাহীন মাইনুল ইসলাম, কামরুল হাসান, মাইনুদ্দিন। কোষাধ্যক্ষ মীর কামাল, দপ্তর সম্পাদক আমিরুল ইসলাম খোকন, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

সারাবাংলা/এমএমএইচ/এনএইচ

বাংলাদেশ বাংকার সমিতি রোমের শীতকালীন মিলন মেলা
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন