বিজ্ঞাপন

প্রত্যেকটা ম্যাচই ফাইনাল: গার্দিওলা

January 4, 2019 | 1:29 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষে থাকা লিভারপুলের বিপক্ষে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ঘরের মাঠে এই ম্যাচে অল রেডদের ২-১ গোলে হারিয়েছে আগুয়েরোরা। আর এই ম্যাচের পর সিটি কোচ বললেন, প্রত্যেকটা ম্যাচই ফাইনাল।

ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের প্রথমার্ধের ৪০ মিনিটে সার্জিও আগুয়েরোর গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় সিটি। বিরতি থেকে ফিরে ম্যাচের ৬৪ মিনিটে রবের্তো ফিরমিনোর গোলে সমতায় ফেরে লিভারপুল। এরপর ম্যাচের ৭২ মিনিটে লিয়রে সানের গোলে ২-১ গোলে এগিয়ে যায় সিটি। বাকি সময়ে গোল না হলে জয় নিয়েই মাঠ ছাড়ে গার্দিওলার ছাত্ররা।

বিজ্ঞাপন

এই ম্যাচের জয়ের পর লিগ টেবিলে শীর্ষে থাকা লিভারপুলের সঙ্গে ৪ পয়েন্ট ব্যবধান দাঁড়িয়েছে সিটির। তবে লিভারপুলের সঙ্গে প্রিমিয়ার লিগের লড়াই শেষে সিটি কোচ গার্দিওলা বলেন, ‘আমরা জানতাম, এই ম্যাচে জয় পেলে প্রিমিয়ার লিগের লড়াইয়ে টিকে থাকতে পারবো, আর জিততে না পারলে এখানেই শেষ। তবে আমি কখনো মনে করতে চাইনা, সেটা আমাদের জন্য খুব কঠিন হবে।’

সিটি ছাড়াও অন্য দলগুলোও এই লড়াইয়ে আছে বলেই মনে করছেন গার্দিওলা, ‘বেশকটি প্রতিযোগী দলই এই লড়াইয়ে টিকে থাকতে চাইছে। দলগুলোর পয়েন্টও কাছাকাছি, তাই প্রত্যেকটা ম্যাচই এক একটা ফাইনাল।’

এ নিয়ে ২১ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে আছে লিভারপুল। সমান ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আছে ম্যানচেস্টার সিটি। আর দুই পয়েন্ট কম নিয়ে টেবিলের তিনে আছে টটেনহ্যাম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন