বিজ্ঞাপন

শিল্পী কলাকুশলীদের বিরুদ্ধে মামলা

January 4, 2019 | 1:55 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

‘অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবির জন্য এ বার মামলা দায়ের হল অনুপম খের ও ছবির অন্যান্য কুশীলবদের বিরুদ্ধে। বিশিষ্ট ব্যক্তিদের ভাবমূর্তি খারাপ করার অভিযোগে মামলা দায়ের হয়েছে বিহারের একটি আদালতে।

মুজফফরপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে মামলা দায়ের করেছেন আইনজীবী সুধীর কুমার ওঝা। মামলাটি গ্রহণ করে আদালত জানিয়েছে, ৮ জানুয়ারি সাব ডিভিশনাল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে মামলার শুনানি হবে।

পিটিশনে অভিযোগ করা হয়েছে, ‘ফিল্মে মনমোহন সিং-এর চরিত্রে অভিনয় করা অনুপম খের ও মনমোহনের মিডিয়া উপদেষ্টা সঞ্জয় বাড়ুর চরিত্রে অক্ষয় খান্না দুই ব্যক্তিত্বেরই ভাবমূর্তি নষ্ট করেছে। এটা আমায় ও আরও অনেককে আঘাত করেছে।’

বিজ্ঞাপন

এ ছাড়াও ইউনাইটেড প্রোগ্রেসিভ অ্যালাইন্স (ইউপিএ) চেয়ারপার্সন সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী, প্রিয়াঙ্কা গান্ধীর চরিত্রে যারা অভিনয় করেছেন, তারাও গান্ধী পরিবারের সদস্যদের ভাবমূর্তি নষ্ট করেছেন বলে অভিযোগ করা হয়েছে পিটিশনে। অভিযোগ দায়ের করা হয়েছে ছবির পরিচালক ও প্রযোজকের বিরুদ্ধেও।

‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে সম্প্রতি। ছবিটির প্রথম ঝলক প্রকাশের পরই ভারতে শুরু হয় বিতর্ক। দেশটির রাজনৈতিক দল কংগ্রেস বলছে ছবিটির বিরুদ্ধে তারা আদালতে যাবে। এই কথার রেশ ফুরিয়ে না যেতেই ঘটলো এই ঘটনা।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন