বিজ্ঞাপন

বাংলাদেশের মানুষ নিরাপদে আছেন- স্বরাষ্ট্রমন্ত্রী

January 14, 2018 | 3:30 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন,আমাদের বাংলাদেশর মানুষ নিরাপদে আছেন। আমাদের গোয়েন্দারা অনেক ভালোভাবে কাজ করছেন। রোববার (১৪ জানুয়ারি) দুপুরে বাংলাদেশ সচিবালয়ে ডিজিটাল গেইটের আনুষ্ঠানিক উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।

রোববার দুপুর ১২টায় ডিজিটাল এক্সেস কন্ট্রোল সিস্টেম এন্ড ওয়াচ টাওয়ারটি উদ্বোধন করা হয়। উদ্বোধনের পরে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের সাথে আলাপকালে বলেন, দেশের আইনশৃঙ্খলা বাহিনী অনেক দক্ষতার সঙ্গে জঙ্গিবাদ মোকাবেলা করছে। সারা বিশ্ব যখন জঙ্গিবাদ অস্থির হয়ে যাচ্ছে, তখন আমরা অনেক নিরাপদ আছি। যখনই জঙ্গিবাদ কোথাও আস্তানা গাড়ছে, তখনই আমরা তাদের ধরে ফেলছি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জঙ্গিবাদ সব স্থানে যেতে পারেন, তবে তারা যেখানেই যাক না কেন, আমরা জনগণ ও আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় ধরো ফেলছি। ডিআইজি মিজানের বিষয়ে আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন ডিআইজি মিজানের বিরুদ্ধে পুলিশ কেন জিডি নেয়নি, তার খবর নিচ্ছি।

বিজ্ঞাপন

এ সময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা ও সেবা বিভাগের সচিব মোস্তফা কামাল এবং জননিরাপত্তা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

সারাবাংলা/জিএস/এমএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন