বিজ্ঞাপন

আসল পরীক্ষায় পূজা

January 5, 2019 | 2:53 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

শুক্রবার ‘প্রেম আমার ২’ ছবির ট্রেলার প্রকাশ হয়েছে অন্তর্জালে। ভারতের অদ্রিতের সঙ্গে এই ছবিতে অভিনয় করছেন বাংলাদেশের পূজা চেরী। জানুয়ারির পঁচিশ তারিখে ছবিটি মুক্তি পেলেও এই ছবির কোনো প্রচারণায় দেখা যাবে না পূজাকে। কারণ এই সময়ে পূজা ব্যস্ত থাকবেন নিজের এসএসসি পরীক্ষায়। ফেব্রুয়ারির ২ তারিখে শুরু হতে যাওয়া এসএসসি পরীক্ষার জন্য জোর প্রস্তুতি নেয়া শুরু করেছেন পূজা।

সারাবাংলার এই প্রতিবেদককে পূজা বলেন, ‘অভিনয়ে আপনাদের কাছ থেকে পাস মার্ক পেয়েছি। এবার পড়াশোনার পরীক্ষাতেও পাস করতে চাই। শুধু পাস নয় ভালো রেজাল্ট করতে চাই। পরীক্ষা শেষ হওয়া পর্যন্ত তাই অভিনয় থেকে বিরতি নিচ্ছি। এই সময়টায় শুধু পড়ালেখা করবো। কারণ ভালো রেজাল্ট খুব জরুরী।


আরও পড়ুন :  মলিন ‘বিজয়া’য় উজ্জ্বল জয়া


যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘নূরজাহান’ দিয়ে বাংলা সিনেমায় নাম লেখান পূজা চেরী। এরপর ‘পোড়ামন-২’ ও ‘দহন’- ছবিতে দেখা যায় তাকে। গত বছরের সবচেয়ে ব্যবসা সফল সিনেমার তালিকায় তিনটি সিনেমাই রয়েছে প্রথম সারিতে। ছবি তিনটিতে পূজার অভিনয়ও প্রশংসিত হয়েছে।

বিজ্ঞাপন

পূজা জানিয়েছেন, পরীক্ষার পর আবার অভিনয়ে ব্যস্ত হবেন তিনি। প্রথমেই শুরু করবেন রায়হান রাফির শিরোনাম ঠিক না হওয়া তৃতীয় ছবিটির কাজ। এটি ছাড়া আরও তিনটি সিনেমায় তাকে দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে রাফি ছাড়া আর কাউকেই চূড়ান্ত কথা দেননি তিনি।

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :  রাজনীতির মুখে ‘অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’


বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন