বিজ্ঞাপন

সুবর্ণচরে গণধর্ষণ মামলায় গ্রেফতার আরও ১, সব মিলিয়ে গ্রেফতার ৮

January 6, 2019 | 12:02 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় এক নারীকে গণধর্ষণের ঘটনায় আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে এই ঘটনায় গ্রেফতারের সংখ্যা দাঁড়ালো আটজনে।

শনিবার (৫ জানুয়ারি) রাত ১২টার দিকে ফেনীর সদর উপজেলার সুলতানপুর গ্রাম থেকে এজাহারভুক্ত ৯ নম্বর আসামি সালাউদ্দিনকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। সে সুবর্ণচর উপজেলার ৫ নং চর জুবিলী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের চর মধ্য বাগ্যা গ্রামের বাসিন্দা।

জেলা পুলিশ সুপার ইলিয়াছ শরীফ জানান, মামলার অন্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। শিগগিরই এই মামলার এজাহারভুক্ত অন্য আসামিদের গ্রেফতার করা হবে।

বিজ্ঞাপন

সব মিলিয়ে এই মামলায় এজাহারভুক্ত পাঁচজনকে (বাদশা আালম ওরফে বাসু ওরফে কুড়াইল্যা বাসু, স্বপন, বেচু, সোহেল ও সালাউদ্দিন) এবং তদন্তে জড়িত সন্দেহে ৩ জনকে (মূল ইন্ধনদাতা রুহুল আমিন, মূল হোতা হাসান আলী রুলু ও জসিম) গ্রেফতার করা হয়েছিল।

মামলার তদন্ত কর্মকর্তা ও চর জব্বর থানার পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, এর আগে আটককৃত ৭ জনের প্রত্যেকের সাত দিন করে রিমান্ড চাওয়া হয়েছে। এদের মধ্যে এজাহারভুক্ত আসামি বাদশা আালম ওরফে বাসু ওরফে কুড়াইল্যা বাসু, স্বপন ও সোহেল এর রিমান্ড শুনানির দিন রোববারই ধার্য রয়েছে।

গত ৩০ ডিসেম্বর রাতে চরজুবলী ইউনিয়নের মধ্যম বাগ্যা গ্রামের সোহেল, হানিফ, স্বপন, চৌধুরী, বেচু, বাসু, আবুল, মোশারেফ ও ছালাউদ্দিন ৪০ বছর বয়সী ৪ সন্তানের মা এক নারীর বসতঘর ভাঙচুর করে। এক পর্যায়ে তারা ওই নারীর স্বামী ও সন্তানকে বেঁধে রেখে তাকে ঘরের বাইরে নিয়ে গণধর্ষণ ও পিটিয়ে আহত করে। পরদিন ওই নারী ও তার স্বামীকে ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী ৯ জনকে আসামি করে চরজব্বার থানায় মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন