রবিবার ১৬ জুন, ২০১৯ ইং , ২ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ১২ শাওয়াল, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

অস্কার উপস্থাপনা করছেন না কেভিন হার্ট

জানুয়ারি ৬, ২০১৯ | ৩:৪৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

হলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী ও কমেডিয়ান কেভিন হার্ট। ৯১তম অস্কার উপস্থাপনা করার কথা ছিল তার। কিন্ত বিতর্কের কারণে তিনি আর করছেন না আকাঙ্ক্ষিত কাজটি।

সম্প্রতি আমেরিকার জনপ্রিয় টিভি উপস্থাপক ও কমেডিয়ান অ্যালেন ডিজেনারসের অনুষ্ঠানে গিয়েছিলেন কেভিন হার্ট। বিবিসি জানিয়েছে হার্ট ঐ অনুষ্ঠানে বলেছেন, তিনি এখনো ভাবছেন অস্কার উপস্থাপনা করবেন কি না! অন্যদিকে ডেডলাইন পত্রিকা জানিয়েছে, ‘হার্ট অস্কার উপস্থাপনা করছেন না।’


আরও পড়ুন :  ফ্রেব্রুয়ারিতে কলকাতায় মুক্তি শুভর ‘আহা রে’


কেভিন হার্ট অস্কার উপস্থাপনা করবেন, এমন খবর প্রকাশের দুই দিন পর থেকেই বিতর্ক ওঠে তার বিরুদ্ধে। দশ বছর আগে হার্ট ‘এল জি বি টি’ (লেসবিয়ান, গে, বাইসেক্সুয়াল, ট্রান্সজেন্ডার) ধরনের মানুষদের নিয়ে মজা করে যে টুইট করেছেন। আর এ জন্যই এই বিতর্কের শুরু।

বিজ্ঞাপন

অ্যালেন ডিজেনারসের অনুষ্ঠানে কেভিন হার্ট একাধিকবার দুঃখ প্রকাশ করেছেন তার এই কাজের জন্য। বলেছেন, ‘ভালো মন্দ মিলিয়েই মানুষ। আমি ভুল করেছি। তার জন্য সবার কাছে ক্ষমা আগেও চেয়েছি, এখনও চাচ্ছি। তবে এই বিষয়টি আমাকে আরও ভালো ও পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে তুলছে।’

৩৯ বছর বয়সী যুক্তরাষ্ট্রের কেভিন হার্ট এবারই প্রথম করতে যাচ্ছিলেন অস্কার উপস্থাপনা। তিনি উপস্থাপনা না করলে কে হবেন নতুন উপস্থাপক? সে সম্পর্কে এখনো কিছু জানায়নি অস্কার কমিটি।

আন্তর্জাতিক চলচ্চিত্রের অন্যতম মর্যদাপূর্ণ আসর অস্কার এবার অনুষ্ঠিত হতে যাচ্ছে ৯১তম আসর। আসছে ২৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে এই আয়োজন। বরাবারের মতো হলিউড অ্যান্ড হাইল্যান্ড সেন্টারের ডলবি থিয়েটারে হবে আস্কার আয়োজন।

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি গাজী মাজহারুল আনোয়ার

‘কিম কি-দুক’-এর অভিযোগ খারিজ

সাইকো রূপে দেখা দিলেন জয়া আহসান


বিজ্ঞাপন
বিজ্ঞাপন