বিজ্ঞাপন

শিক্ষার্থীকে ছুরিকাঘাত, ঢাবিতে বাড়ছে নজরদারি

January 7, 2019 | 8:37 pm

।। ঢাবি করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাবি: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক শিক্ষার্থী গুরুতর আহত হওয়ার পর ক্যাম্পাসজুড়ে নজরদারি বাড়ানো হচ্ছে বলে জানিয়েছেন ঢাবি প্রক্টর অধ্যাপক গোলাম রাব্বানী।

তিনি সারাবাংলাকে বলেন, পুলিশ ও প্রক্টরিয়াল টিমকে নজরদারি বাড়ানোর নির্দেশ দেওয়া হয়েছে। এসব কাজের সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোনো শিক্ষার্থী জড়িত থাকলে তাদের বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না।

এর আগে, রোববার (৬ জানুয়ারি) দিবাগত রাতে ঢাবির জগন্নাথ হল সংলগ্ন ফুলার রোডে ছিনতাইকারীর ছুরিকাঘাতের শিকার হন ঢাবি ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের স্নাতকোত্তর শ্রেণির শিক্ষার্থী ও জগন্নাথ হলের আবাসিক ছাত্র অনুপ আদিত্য। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে তিনি এখন হলে অবস্থান করছেন।

বিজ্ঞাপন

অনুপের চাচাতো ভাই অলিভ ও সহপাঠীরা জানান, রোববার রাত সাড়ে ৯টার দিকে পলাশী থেকে বিকাশ অ্যাকাউন্ট ব্যবহার করে টাকা তুলে হলে ফেরার সময়ে ছিনতাইকারীদের কবলে পড়েন তিনি।

অলিভ বলেন, অনুপ পলাশী থেকে সলিমুল্লাহ মুসলিম হলের গেটের কাছে আসলে তার পথরোধ করে এক তরুণ। পরে আরও দু’জন এসে তাকে ঘিরে ধরে তার সঙ্গে থাকা সব কিছু দিতে বলে। অনুপ ধাক্কা দিয়ে সেখান থেকে বের হয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায় তারা। অনুপকে আহত অবস্থাতে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, ঢাবি ক্যাম্পাসে ছিনতাইয়ের ঘটনা এবারই নতুন নয়। এর আগে গত ২২ ডিসেম্বর দোয়েল চত্বর এলাকাতে পিস্তলধারীদের হাতে ছিনতাইকারীদের কবলে পড়েন বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আবদুল্লাহ আল ফয়সাল।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেকে/আরএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন