বিজ্ঞাপন

আমজাদ হোসেন স্মরণে অনুষ্ঠান

January 10, 2019 | 5:07 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

দেশ বরেণ্য চলচ্চিত্রকার, সাহিত্যিক আমজাদ হোসেন। ২০১৮ সালের ১৪ ডিসেম্বর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। গুণী এই মানুষটিকে স্মরণ করে একটি অনুষ্ঠানের আয়োজন করেছে বৃহত্তর ময়মনসিংহ কালচারাল ফোরাম ও জামালপুর সামাজিক সাংস্কৃতিক ফোরাম। শুক্রবার (১১ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত হবে এই স্মরণ অনুষ্ঠান।

এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন একাদশ জাতীয় সংসদের মন্ত্রীসভার ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তফা জব্বার। বিশেষ অতিথি হিসেবে থাকবেন নব নির্বাচিত এমপি ও দেশের জনপ্রিয় অভিনেতা আকবর হোসেন খান পাঠান ফারুক, জামালপুর সদরের এমপি ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন।


আরও পড়ুন :  বাফটা’র মনোনয়ন পেলেন যারা


অনুষ্ঠানে আমজাদ হোসেনের কর্ম জীবনের বিভিন্ন দিক নিয়ে থাকবে আলোচনা। এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখবেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম। বিশেষ আলোচক হিসেবে থাকবেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ।

বিজ্ঞাপন

আমজাদ হোসেনের বড় ছেলে নাট্যপরিচালক সাজ্জাদ হোসেন দোদুল আয়োজনটি সম্পর্কে সারাবাংলাকে বলেন, ‘আয়োজনটির একটি বৈশিষ্ট আছে। সেটি হলো, বাবার কর্মজীবন নিয়ে আলোচনার মাঝে মাঝে থাকবে তার সাহিত্য থেকে পাঠ, তার লেখা গানও পরিবেশিত হবে। ময়মনসিংহের শিল্পীরাই গাইবেন কালজয়ী সে গানগুলো।’

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

.   এপ্রিল থেকে কাজে নামবেন চুলবুল পান্ডে

.   ‘রেপ্লিকাস’ আসছে বাংলাদেশে

.   লোভ, হিংসা, প্রতারণার গল্প ‘ব্ল্যাংক চেক’

.   থিয়েটার আর্ট ইউনিটের নতুন নাটক ‘অনুদ্ধারণীয়’

.   এক পরামর্শসহ সেন্সর পেল ফারুকী’র ‘শনিবার বিকেল’

.   নিজের মৃত্যু গুজবে ব্যথিত কাজী হায়াৎ

.   ‘অগ্নি ৩’ ছবির শুটিং সেপ্টেম্বরে


বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন