রবিবার ২৪ মার্চ, ২০১৯ ইং , ১০ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

রাজধানীতে চলন্ত ট্রেনের ছাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত ২

জানুয়ারি ১০, ২০১৯ | ১০:৫৩ অপরাহ্ণ

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর তেজগাঁও এলাকায় চলন্ত ট্রেনের ছাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুজন আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি হয়েছে। আহতরা হলেন, মনির হোসেন (১৮) ও সাব্বির হোসেন (১৯)। তাদের দুজনের বাড়ি কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলায়।

আহত সাব্বির হোসেন জানায়, তারা গুলিস্তান এরশাদ মার্কেট এলাকায় ভাড়া থাকে এবং একটি জুতার দোকানে কাজ করে। আজ বৃহস্পতিবার কিশোরগঞ্জ থেকে ট্রেনে চড়ে ঢাকার কমলাপুরে আসছিল।

বিজ্ঞাপন

সাব্বির জানায়, বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় ট্রেনটি তেজগাঁও এলাকায় আসলে চার-পাঁচ জন ছিনতাইকারী ধারাল অস্ত্র হাতে তাদের ব্যাগ নিয়ে টানা দেয়। ব্যাগ না ছাড়লে ছিনতাইকারীরা মনিরের পেটে ও সাব্বিরের পায়ে ছুরিকাঘাত করে এবং তাদের সঙ্গে থাকা দুটি মোবাইল ফোন নিয়ে যায়।

পরে আহত অবস্থায় তেজগাঁ ষ্টেশন থেকে পথচারী মিজানুর রহমান তাদেরকে ঢামেক হাসপাতালে নিয়ে আসে। ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানায়, আহত দুজনের মধ্যে মনিরের অবস্থা গুরুতর। তাদেরকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিন ফারুক মজুমদার জানায়, ঘটনাটি শুনেছি, পুলিশ পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর

রাজধানীতে চলন্ত ট্রেনের ছাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত ২
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন