সোমবার ১৭ জুন, ২০১৯ ইং , ৩ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ শাওয়াল, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

মন্ত্রিত্ব মণিরামপুরের মানুষের অবদান: স্বপন

জানুয়ারি ১১, ২০১৯ | ৬:৫৭ অপরাহ্ণ

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

যশোর: সদ্য দায়িত্ব পেয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য বলেছেন, আজকে আমি যা কিছু অর্জন করেছি, তা এই মণিরামপুরবাসীর জন্য। মণিরামপুরবাসী আমাকে ভোট দিয়ে একবার উপজেলা চেয়ারম্যান ও টানা দুইবার সংসদ সদস্য নির্বাচিত করেছেন। আমার এই মন্ত্রিত্বও মণিরামপুরবাসীর অবদান। মণিরামপুরের মানুষ যে আশা নিয়ে আমাকে ভোট দিয়েছে, তাদের সেই আশা পূরণ করা হবে। এখানকার জনগণকে সুখে, শান্তিতে রাখা আমার দায়িত্ব।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শুক্রবার (১১ জানুয়ারি) পৌরসভা চত্বরে আয়োজিত আলোচনা ও সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

মণিরামপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান।

বিজ্ঞাপন

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, মণিরামপুরের মাটিতে কোনো সন্ত্রাসী, চাঁদাবাজ, দুর্নীতিবাজ, বাহুশক্তির অধিকারী ও মাদক-কারবারির স্থান হবে না। যে কোনো মূল্যে এদের দমন করে এখানে শান্তি ফিরিয়ে আনা হবে। দল, মত নির্বিশেষে মণিরামপুরের একটি মানুষও যেন কষ্ট না পায় সেই ব্যবস্থা করা হবে। মণিরামপুরবাসী যে সুযোগ হাতে পেয়েছে, সেটা যদি সঠিকভাবে ব্যবহার করা যায় তাহলে বহুদিনের বঞ্চনা দূর করা সম্ভব হবে।

এদিনে বিকেলে মণিরামপুরে আসেন প্রতিমন্ত্রী। এ সময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ার পর এবারই প্রথম মণিরামপুর এলেন স্বপন ভট্টাচার্য।

স্বপন ভট্টাচার্য বলেন, মণিরামপুরের সব গ্রামে পাকা রাস্তা করা হবে, পৌর শহরে বাইপাস সড়কের জন্য ইতোমধ্যে উপজেলা প্রকৌশলীকে বলা হয়েছে। এছাড়া রাজগঞ্জবাসীর দীর্ঘদিনের দাবি, রাজগঞ্জকে থানায় ঘোষণা করে পর্যটন কেন্দ্র নির্মাণ- সেটাও বাস্তবায়ন করা হবে।

অনুষ্ঠানে প্রতিমন্ত্রীর স্ত্রী তন্দ্রা ভট্টাচার্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার এমএম নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এটি

Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন