বিজ্ঞাপন

সালিশে অপু একা, পরবর্তী শুনানি ১২ ফেব্রুয়ারি

January 15, 2018 | 1:20 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বিজ্ঞাপন

জনপ্রিয় তারকা দম্পতি শাকিব খান-অপু বিশ্বাসের বিচ্ছেদের প্রথম দিনের শুনানি শেষ হয়েছে। সোমবার (১৫ জানুয়ারি) সকাল ১২টায় শুরু হয় এই শুনানি। তবে ডিএনসিসি’র সালিশ পরিষদে একাই এসেছিলেন অপু বিশ্বাস।

শাকিব খান না থাকায় সালিশের নতুন তারিখ ধার্য করা হয়েছে ১২ ফেব্রুয়ারি।

সালিশে অপু একা, পরবর্তী শুনানি ১২ ফেব্রুয়ারি

বিজ্ঞাপন

গত ২৪ ডিসেম্বর শাকিব ও অপুর কাছে শুনানিতে হাজির হওয়ার জন্য নোটিশ পাঠানো হয়। সিটি করপোরেশনের পারিবারিক আদালত সূত্রে জানা গেছে, কোনো পক্ষ তালাকের আবেদন করলে আদালতের কাজ হচ্ছে ৯০ দিনের মধ্যে উভয়কে তিনবার ডেকে সমঝোতার চেষ্টা করা। সমঝোতা না হলে স্বাভাবিকভাবেই তালাক কার্যকর হয়ে যাবে। এখানে সময় বাড়ানোর কোনো সুযোগ নেই।

ডিএনসিসির অফিসে পারিবারিক আদালতে ঢাকাই সিনেমার জনপ্রিয় এই জুটির তালাকের বিষয়টি নিয়ে সালিশ বসে।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
‘এখন ভারতীয়দের প্রমাণ দেওয়ার সময়’‘ডোপ টেস্টে ২৬ পুলিশ মাদক পজিটিভ, চলছে চাকরিচ্যুতির প্রক্রিয়া’শিশু গৃহকর্মী নির্যাতনের অভিযোগে আ.লীগ নেতার স্ত্রী গ্রেফতারমৌলবাদের বিরুদ্ধে লড়াইয়ে সংস্কৃতিকর্মীদের ডাকলেন সুজনতিস্তা চুক্তি: দিল্লি বাংলাদেশকে চীনের দিকে ঠেলে দিয়েছেআন্তর্জাতিক ওয়েবভিত্তিক প্ল্যাটফর্মে বান্নাহ’র দুই শর্টফিল্মবঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ডুয়েট ভিসির শ্রদ্ধা নিবেদন‘জাতিসংঘে জাতির পিতার বহুপাক্ষিকতাবাদের ঘোষণা আজও প্রাসঙ্গিক’রোহিঙ্গা ইস্যু: আন্তর্জাতিক মহলকে আরও কার্যকর ভূমিকা নিতে অনুরোধ‘সব দেশ যেন করোনা ভ্যাকসিন সময়মতো ও একসঙ্গে পায়’ সব খবর...
বিজ্ঞাপন