সোমবার ১৭ জুন, ২০১৯ ইং , ৩ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ শাওয়াল, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

গণভবনে প্রধানমন্ত্রীকে চট্টগ্রাম মহানগর আ. লীগের অভিনন্দন

জানুয়ারি ১২, ২০১৯ | ১০:৩৯ অপরাহ্ণ

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: টানা তৃতীয় মেয়াদে সরকার গঠন করায় গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।

শনিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে গিয়ে মহানগর আওয়ামী লীগের নেতারা চতুর্থবারের প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে অভিনন্দন জানানোর বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু।

বিজ্ঞাপন

তিনি বলেন, টানা তৃতীয় মেয়াদে সরকার গঠন করায় মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানানো হয়েছে।

এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

প্রসঙ্গত, শনিবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের যৌথসভা শেষে দলীয় সভাপতি গণভবনে ফেরার পর এই ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন।

সারাবাংলা/এনআর/এনএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন