বিজ্ঞাপন

৪ তরুণীকে ধর্ষণ মামলার প্রধান আসামি কাওসার গ্রেফতার

January 13, 2019 | 12:40 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ফেনীতে চার তরুণীকে আড়াই মাস আটকে রেখে ধর্ষণ ও নির্যাতনের মামলার প্রধান আসামি কাওসার বিন কাসেমকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১২ জানুয়ারি) বিকেলে ফেনী মডেল থানা পুলিশের একটি দল তাকে ফেনী শহরের রামপুর এলাকা থেকে গ্রেপ্তার করে।

এর আগে, একই মামলার অন্যতম আসামি মো. ওমায়ের ও আরিফুল ইসলাম আরমানকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, মামলার প্রধান আসামি কাওসারকে গ্রেপ্তার করতে গত কয়েকদিন ধরে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়েছে। গোপনে খবরের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

আরও পড়ুন: ৪ তরুণীকে আড়াই মাস আটকে রেখে ‘গণধর্ষণ’, গ্রেফতার ২

ফেনী আদালত পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ উল্যাহ বলেন, আলোচিত এ মামলার আসামি কাওসারকে শনিবার বিকেলে ফেনী সদর আদালতের বিচারক ও জ্যেষ্ঠ বিচার বিভাগীয় হাকিম মো. জাকির হোসেনের আদালতে নিয়ে আসে পুলিশ। এদিন পুলিশের পক্ষ থেকে তার জন্য ৫ দিনের রিমান্ড চাওয়া হলেও আদালতের নিয়মিত কার্যক্রম বন্ধ থাকায় রিমান্ড শুনানি হয়নি।

মামলার তদন্ত কর্মকর্তা ফেনী শহর-পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. শাহজাহান জানান, মামলাটির প্রধান কাওসারকে আদালতে নেয়া হলে বিচারক তাকে জেলে পাঠানোর নির্দেশ দেন।

রোববার (১৩ জানুয়ারি) একই আদালতে তার রিমান্ড শুনানি হওয়ার কথা রয়েছে বলে তিনি জানান।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, ফেনী শহরের রামপুরের এক বাসায় চার তরুণীকে আটকে রেখে একটি চক্র আড়াই মাস মাস ধরে অনৈতিক কর্মকাণ্ডে বাধ্য করে এবং কয়েকজন যুবক তাদের ধর্ষণ করে।

সম্প্রতি পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ওই তরুণীদের মধ্যে একজন গত সোমবার বাদি হয়ে ফেনী মডেল থানায় মামলা করেন।

সারাবাংলা/এনএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন