বিজ্ঞাপন

রাজশাহীতে তিনবার চেষ্টা করেও উড়তে পারেনি বিমান

January 13, 2019 | 8:05 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

রাজশাহী: বাংলাদেশ বিমানের যান্ত্রিক ত্রুটির কারণে রাজশাহীর হজরত শাহমখদুম (র.) বিমানবন্দর থেকে একটি ফ্লাইট বাতিল করা হয়েছে।

শনিবার (১২ জানুয়ারি) বিকাল ৩টায় বিমানটি রাজশাহী থেকে ঢাকা যাওয়ার কথা ছিল। ফ্লাইট বাতিল হলেও শনিবার বিমানটির ত্রুটি পরীক্ষা করে দেখা হয়নি। বিমানটি রাজশাহী বিমানবন্দরেই পড়ে আছে।

হজরত শাহমখদুম বিমানবন্দরের ব্যবস্থাপক সেতাফুর রহমান জানান, দুপুর আড়াইটায় বাংলাদেশ বিমানের (বিজি-৪৯২) ফ্লাইটি ঢাকা থেকে যাত্রী নিয়ে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে আসে। এরপর ৭৪ জন যাত্রী নিয়ে ঢাকায় যেতে বিমানটি উড্ডয়নের চেষ্টা করে। তখন বিমানটিতে যান্ত্রিক ত্রুটি ধরা পড়ে। তিনবার চেষ্টা করেও বিমানটি উড্ডয়নে ব্যর্থ হলে যাত্রা বাতিল করা হয়। পরে নিরাপদে যাত্রীদের নামিয়ে আনা হয়।

বিজ্ঞাপন

রাজশাহী এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী জানান, বাংলাদেশ বিমানের ওই ফ্লাইটে যাত্রী হিসেবে কয়েকজন বিদেশিও ছিলেন। আর ছিলেন মন্ত্রণালয়ের একজন অতিরিক্ত সচিব। যাত্রা বাতিল হওয়ায় যাত্রীরা ভোগান্তিতে পড়েন।

বিমানবন্দরের ব্যবস্থাপক আরও জানান, বাতিল হওয়া ফ্লাইটের পর ইউএস বাংলার একটি ফ্লাইট ছিল। সেটিতে করে কয়েকজন যাত্রী ঢাকায় যাওয়ার সুযোগ পেয়েছেন। তবে অন্য যাত্রীরা ফিরে যান।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন