বিজ্ঞাপন

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় সারা’র স্টল

January 14, 2019 | 5:23 pm

।। লাইফস্টাইল ডেস্ক ।।

বিজ্ঞাপন

এবারের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অংশ নিচ্ছে ফ্যাশন হাউজ ‘সারা’। মেলার ৫৩ নং প্রিমিয়ার স্টলে সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে সারা’র পোশাক। মেলা উপলক্ষে ক্রেতাদের জন্য সারা’য় রয়েছে আকর্ষনীয় নানা অফার।

বাণিজ্য মেলায় সারা’র স্টলে সব বয়সীদের জন্য রয়েছে শীত পোশাকের নানা আয়োজন। সব বয়সীদের জন্যই রয়েছে আধুনিক ফ্যাশন ও বাহারি ডিজাইনের এসব শীত পোশাক। শীত ফ্যাশনকে নতুন মাত্রা দিয়ে সারা’র সংগ্রহে রয়েছে নারী ও পুরুষ উভয়ের বোম্বার জ্যাকেট, কুইল্টেড ভেস্ট, পাফার জ্যাকেট, নানা রকম হুডি, ছেলেদের ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্ট, ফ্ল্যানেল স্কার্ফ ইত্যাদি। বাচ্চাদের জন্যও রয়েছে পাফার জ্যাকেট এবং  হুডি। পোশাকগুলো মিলবে ৫০০ টাকা থেকে শুরু করে ২০০০ টাকার মধ্যে।

শীতের রকমারি আয়োজন ছাড়াও সারায় পাবেন ওয়েস্টার্ন টপস, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি ড্রেস, টি-শার্ট, লেগিংস, কার্গো প্যান্ট, জগার্স, কেমো প্যান্ট, চিনো প্যান্ট, ছেলে- মেয়ে উভয়ের ডেনিম, মেয়েদের শ্রাগস, লন ওয়ান পিস, পালাজো, পোলো শার্ট এবং পাঞ্জাবি। এছাড়া শিশুদের জন্যও থাকছে বিভিন্ন ধরণের ট্রেন্ডি পোশাকের আয়োজন।

বিজ্ঞাপন

২০১৮ সালের মে মাস থেকে ‘‘সারা’’ যাত্রা শুরু করে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত (স্টেডিয়াম এর ৫-নং গেটের বিপরীতে) ‘সারা’র আউটলেট সহ বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪-নং শপটিতেও পাওয়া যাবে ‘সারা’র সকল পোশাক।

অনলাইনেও বিনামূল্যে ‘সারা’র পোশাক অর্ডার করতে ভিজিট করুন সারার ওয়েবসাইট www.saralifestyle.com.bd এ। এছাড়া, সারার ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন।

সারাবাংলা/আরএফ 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন