শনিবার ২০ জুলাই, ২০১৯ ইং , ৫ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সারাদেশ এখন হাসপাতাল: মির্জা ফখরুল

জানুয়ারি ১৫, ২০১৯ | ২:০২ অপরাহ্ণ

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সারাদেশে মানুষের মুখে কোনো হাসি নেই। নির্বাচন নিয়ে সবার বুকের মধ্যে কষ্ট। ক্ষমতা কি ভয়ঙ্কর, সেখানে থাকলে মানুষকে আর তখন মানুষ মনে হয় না। সারাদেশ এখন হাসপাতালে পরিণত হয়েছে।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আহত যশোরের যুবদল কর্মী ফয়সালকে দেখতে এসে তিনি এসব কথা বলেন।

বিএনপির মহাসচিব বলেন, ‘তারা (আওয়ামী লীগ) এতো বড় একটা চুরি করেছে যে তা এখন সামাল দিতে পারছে না। স্টেডিয়ামে গিয়ে জাতির কাছে তাদের মাফ চাইতে হবে।’

বিজ্ঞাপন

ক্ষমতাসীনদের উদ্দেশে মির্জা ফখরুল বলেন, ‘গত ৩০ তারিখের (৩০ ডিসেম্বর, ২০১৮) নির্বাচনের পর থেকে দেশ দখলদারিতে পরিণত হয়েছে। প্রতিটি জেলায় নির্যাতন, লুট ও চরম নৈরাজ্য সৃষ্টি করেছে। তারা ফাঁকা মাঠে গোল করার যে গ্রুপিং করেছিলো তা জাতির সামনে উঠে আসছে। যত কৌশল নিয়েছিলো তা উঠে আসেছে। তাদের লজ্জা নেই, শরম নেই।’

যশোরের যুবদল কর্মী ফয়সালের শরীরের কয়েক জায়গায় ছুরিকাঘাত করা হয়েছে। তার শরীরে ৮ ব্যাগ রক্ত দিতে হয়েছে, বলেও জানান এ নেতা।

প্রসঙ্গত, গত বছরের ৩১ ডিসেম্বর যশোরের কোতয়ালীর সারথী এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হন ফয়সাল। ১ জানুয়ারি তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সারাবাংলা/এসএসআর/এমও

Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন