বিজ্ঞাপন

ফেব্রুয়ারিতে আসছে ‘যদি একদিন’

January 16, 2019 | 1:58 pm

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বেশ ঘটা করে গেল বছর জানুয়ারিতে শুরু হয়েছিল বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রথম প্রযোজিত ‘যদি একদিন’ সিনেমার। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তাহসান, তাসকিন আহমেদ এবং কলকাতার শ্রাবন্তী। এছাড়া কেন্দ্রিয় শিশুশিল্পী চরিত্রে অভিনয় করেছেন রাইসা।

ইতোমধ্যে ছবির কাজ শেষ। অন্তর্জালে মুক্তি দেয়া হয়েছে ছবির টিজার ও গান। মুক্তির পর সোশ্যাল মিডিয়ায় সিনেমাটি নিয়ে বেশ আলোচনা হচ্ছে। প্রশংসায় ভাসাচ্ছেন অনেকে।

এদিকে কাজ শেষ হওয়ার পরও ছবি মুক্তির তারিখ নিয়ে ধোঁয়াশা তৈরী হয়েছে। এ বিষয়ে জানতে পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজের সঙ্গে যোগাযোগ করা হলে ফ্রেব্রুয়ারিতে ছবিটি মুক্তির পরিকল্পনার কথা জানান তিনি। যদিও তিনি গত সেপ্টেম্বরে ছবিটি মুক্তি দেয়ার কথা বলছিলেন এক সংবাদ সম্মেলনে।

বিজ্ঞাপন

রাজ সারাবাংলাকে বলেন, ‘সেন্সর ছাড়পত্র পাওয়ার আগে মুক্তির নির্দিষ্ট তারিখ জানাতে পারছি না। তবে ফ্রেবুয়ারিতে মুক্তি দিতে চাই। ছবির প্রযোজনা সংস্থা বৃহস্পতি অথবা রবিবার সেন্সরে ছবিটি জমা দেবে। তারপর মুক্তির বিষয়ে কথা বলতে পারব।’

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি ‘যদি একদিন’। তার পরিচালিত ‘প্রজাপতি’তে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম, ‘তারকাঁটা’য় মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং সর্বশেষ ‘সম্রাট’-এ অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত।

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন