বিজ্ঞাপন

যারে দেখতে নারি তার চলন বাঁকা : কাদের

January 15, 2018 | 6:19 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা : আওয়ামী লীগ সরকারের প্রতি বিএনপির মনোভাবের ধরন সম্পর্কে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির মধ্যে শুধু হতাশা আছে। প্রধানমন্ত্রী যা-ই বলেন, বিএনপির অবস্থান হচ্ছে- যারে দেখতে নারি তার চলন বাঁকা।’

গুলিস্থানে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে দলের বাণিজ্য উপ-কমিটির শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, পরিষ্কারভাবে বলেছি, আমরা সংবিধানের বাইরে যেতে পারব না। সংবিধানের মধ্যে সবকিছুই রয়েছে। বিএনপি নিজেরাই নির্বাচনকালীন সরকার নিয়ে দ্বিধা-দ্বন্দ্বে আছে।

বিজ্ঞাপন

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনকালীন সরকারের রূপরেখা নিয়ে তারা কোনো কথা বলেনি। আমরা আশা করেছিলাম, তারা অন্তত সহায়ক সরকারের রূপরেখা দেবে। আসলে তারা সহায়ক চান, না নির্বাচনকালীন সরকার চান?

‘আজকে জাতি জানতে চায়, আপনারা (বিএনপি) কোনটা চান? তত্ত্বাবধায়ক সরকার না নির্বাচনকালীন, আপনারা (বিএনপি) কোনটা চান? নির্দিষ্ট না করে বারবার জাতিকে বিভ্রান্ত করবেন না। স্বচ্ছ দৃষ্টিভঙ্গির পরিচয় এখানে নেই।

২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচন নিয়ে ওবায়দুল কাদের বলেন, বারবার ১৪ সালের কথা টেনে আনছেন? এখানে গণতন্ত্রের দোষ নেই, দোষ আপনাদের রাজনীতির। আর এ জন্য বিনাপ্রতিদ্বন্দ্বিতা নিয়ে কথা ওঠে।

বিজ্ঞাপন

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য কাজী আকরাম উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

এমএমএইচ/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন