বিজ্ঞাপন

আবারও ‘এক যে ছিল রাজা’

January 17, 2019 | 12:14 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

পশ্চিমবাংলার সিনেমা ‘এক যে ছিলো রাজা’র তিনটি প্রদর্শনী হয়েছে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। দর্শক আগ্রহের কারণে বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) আরও একটি প্রদর্শনীতে দেখানো হবে সৃজিত মুখার্জী পরিচালিত এই ছবিটির। জাতীয় জাদুঘরের মূল মিলনায়তনে সিনেমাটি শুরু হবে বেলা একটায়।

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব কমিটির মিডিয়া ও কমিউনিকেশন প্রধান রুহুল রবিন খান জানিয়েছেন ‘আলিয়ঁস ফ্রঁসেজে দুটো শোসহ মোট তিনটি শো হয়েছে ছবিটির। প্রতিটি শোতে দর্শকদের উপচে পড়া ভিড় ছিল। এরপরও ছবিটি নিয়ে দর্শক চাহিদা রয়ে যাওয়ায় অনেকটা বাধ্য হয়েই আরেকটা শোর আয়োজন করতে হচ্ছে তাদের।


আরও পড়ুন :  সুচিত্রা সেন: চলে যাওয়ার ৫ বছর


বহুল চর্চিত ভাওয়াল সন্ন্যাসী মামলার গল্প নিয়ে সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘এক যে ছিল রাজা’। ছবিতে ভাওয়াল রাজার চরিত্রে অভিনয় করেছেন যীশু সেনগুপ্ত। জয়া আহসান অভিনয় করেছেন ছবিটর প্রধান নারী চরিত্রে। ঢাকার দর্শকেরা ছবিটির সিনেমাটোগ্রাফি ও গানের বেশ প্রশংসা করেছেন।

বিজ্ঞাপন

এদিকে, জয়া অভিনীত আরেকটি ছবি ‘দেবী’ও দেখানো হয়েছে এবারের উৎসবে। একমাত্র শোটি হাউজফুল যাওয়ায় ছবিটির আরও একটি প্রদর্শনী আয়োজন করার কথা ভাবছেন আয়োজকরা। সেক্ষেত্রে শুক্রবার হতে পারে দেবীর দ্বিতীয় প্রদর্শন। দেবীতে জয়া ছাড়াও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়া, ইরশে যাকের ও অনিমেষ আইচ। ছবিটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস।

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :  নিষিদ্ধ ফারুকীর ‘শনিবার বিকেল’


বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন