বিজ্ঞাপন

দুই ঘরানার দুই ছবি স্টার সিনেপ্লেক্সে

January 17, 2019 | 4:55 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট । ।

বিজ্ঞাপন

একই দিন দুই ঘরানার দুই ছবি মুক্তি দিচ্ছে স্টার সিনেপ্লেক্স । ১৮ জানুয়ারি আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে সুপারহিরো থ্রিলার ভিত্তিক হলিউড ছবি ‘গ্লাস’। এম. নাইট শ্যামালান পরিচালিত ছবিটি একই দিনে মুক্তি পাচ্ছে স্টার সিনেপ্লেক্সে। অন্যদিকে, এ ছবির পাশাপাশি একই দিন জাপানিজ অ্যানিমেশন মার্শাল আর্ট ছবি ‘ড্রাগন বল সুপার: ব্রলি’ মুক্তি পাচ্ছে সিনেপ্লেক্সে।

ড্রাগন বল সিরিজর ২০তম চলচ্চিত্র এটি। আকিরা তারিয়ামার রচনায় এটি পরিচালনা করছন তাতসুয়া নাগামিন। গত ১৪ ডিসেম্বর জাপানে মুক্তির পর থেকে দর্শকদের দারুণ সাড়া পেয়ে চলছে ছবিটি। ড্রাগন বল একটি জনপ্রিয় জাপানী ধারাবাহিক কামিকস্। আকিরা তারিয়ামা ১৯৮৪ সালে এটি লেখা শুরু করন। এর অন্যতম চরিত্র গাকু। এটি একটি ইছা পূর্ণকারী ড্রাগন ছিলা, যা কেবলমাত্র একটি ইছা পূরণ করতে পারে। পরবর্তীতে গাকু হয়ে ওঠে পথিবীর রক্ষক। মার্শাল আর্ট শিক্ষকদর কাছ থেকে বিভিন্ন সময় মার্শাল আর্টের প্রশিক্ষণ নেয় সে।


আরও পড়ুন :  পুরনো ছবির নতুন ‘মুক্তি’


২০০০ সালের ‘আনব্রেকেবল’ এবং ২০১৬ সালর ‘স্পিল্ট’ ছবির পটভূমি ‘গ্লাস’ সিনমার কাহিনী নির্মিত হয়েছে। মূল ভূমিকায় অভিনয় করেছেন ব্রুস উইলিস ও স্যামুয়েল এল জ্যাকসন। এই দুই জনপ্রিয় অভিনেতাকে পর্দা ভাগাভাগি করতে দেখাটা দর্শকদর ভালা অভিজ্ঞতা উপহার দেবে বলেই আশা চিত্র সমালোচকদের। এরই মধ্য ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে। এবার বড় পর্দায় মুক্তির জন্য অপেক্ষা। ছবিতে জেমস ম্যাকঅ্যাভয় ও এনা টলর ফিরছেন তাদের স্পিল্ট চরিত্রে। সাথ যুক্ত হয়েছেন সারাহ পলসন। এদিকে ব্রুস উইলিস, স্যামুয়েল এল. জ্যাকসন, স্পন্সার ট্রট ক্লার্ক এবং চার্লন উডার্ড ফিরছন আনব্রেকেবল ছবির চরিত্রগুলোতেই।

বিজ্ঞাপন

ছবিটি পরিচালনার পাশাপাশি প্রযাজনা ও চিত্রনাট্য লিখেছেন এম. নাইট শ্যামালান। ভারতীয় বংশোদ্ভূত এই মার্কিন চলচ্চিত্র পরিচালক, প্রযোজক এবং চিত্রনাট্যকার সমসাময়িক সমাজ সংস্কৃতিতে অতিপ্রাকৃত উপাদান নিয়ে চলচ্চিত্র নির্মাণের জন্য সুপরিচিত।

সারাবাংলা/পিএ/আরএসও


আরও পড়ুন :

.   প্রশংসিত ছবি দুদিন পরে কিভাবে নিষিদ্ধ হয়? – প্রশ্ন ফারুকীর

.   ১১০০ ছবি করে গিনেস রেকর্ড, দিনের পারিশ্রমিক ৫ লক্ষ টাকা

.   নাঈম-টয়ার ‘রঙ বদল’

.   জয়পুর উৎসবের উদ্বোধনী ছবি ‘ইতি, তোমারই ঢাকা’

.   আবারও ‘এক যে ছিল রাজা’

.   সুচিত্রা সেন: চলে যাওয়ার ৫ বছর

.   নিষিদ্ধ ফারুকীর ‘শনিবার বিকেল’


বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন