বিজ্ঞাপন

রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

January 20, 2019 | 12:51 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

রাজবাড়ী: রাজবাড়ীতে ট্রেনেরে নিচে কাটা পড়ে ফিরোজ আহমেদ (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ৮ টার দিকে রাজবাড়ী রেলওয়ে স্টেশনের এক কিলোমিটার অদূরে গঙ্গাপ্রসাদপুরে এ দুর্ঘটনা ঘটেছে। রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত ফিরোজ রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বড় চর বেনীনগর গ্রামের দুলাল সরদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মোবাইল কানে নিয়ে গঙ্গাপ্রসাদপুর এলাকায় রেল লাইনের পাশ দিয়ে হাটাহাটি করছিলেন ফিরোজ। এসময় রাজবাড়ী রেল স্টেশন থেকে পোড়াদহের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া শাটল ট্রেনটি ওই স্থানে গেলে ট্রেনের নিচে কাটা পড়েন তিনি। এসময় ট্রেনটি তাকে প্রায় আধা কিলোমিটার দূরে ঠেলে নিয়ে যায়। পরে রাজবাড়ী রেলওয়ে থানার (জিআরপি) পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

বিজ্ঞাপন

মৃতের মামী সুমি বেগম বলেন, ‘ফিরোজ রড মিস্ত্রির কাজ করতো। ১১ মাস আগে ফিরোজের ছোট ভাই জহুরুল তার চাচাতো ভাই সালামের শ্যালিকাকে গোপনে বিয়ে করে। বিষয়টি ১৫ দিন আগে জানাজানি হয়। এরপর থেকে সালামের স্ত্রী পপির সঙ্গে ফিরোজের ঝগড়া চলছিলো। এর জের ধরে সকালে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে পারে ফিরোজ।

রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর হোসেন জানান, মৃতের  পরিবারের লোকজন মরদেহ ময়নাতদন্ত ছাড়া নিয়ে যাওয়ার জন্য জেলা প্রশাসকের কাছে আবেদন করেন। যার পরিপ্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত না করেই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন