বিজ্ঞাপন

শিরোপার আশা ছাড়তে রাজি নন রিয়াল কোচ

January 20, 2019 | 6:06 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

সেভিয়াকে ২-০ গোলে হারিয়ে ২০ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। লা লিগায় শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে বেশ পিছিয়ে থাকলেও রিয়াল মাদ্রিদের জন্য অসম্ভব বলে কিছু নেই বলে মনে করেন কোচ সান্তিয়াগো সোলারি। লিগে সময়টা ভালো না গেলেও রিয়াল শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাবে বলে আশাবাদী সোলারি।

রিয়ালের চেয়ে এক ম্যাচ কম খেলে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সা। রোববার রাতে লেগানেসের মুখোমুখি হবে মেসি-সুয়ারেজ-দেম্বেলে-কুতিনহারা। ৪১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আতলেতিকো মাদ্রিদ।

কোপা দেল রে, লা লিগা আর চ্যাম্পিয়ন্স লিগে এই মৌসুমের শুরু থেকেই লড়তে হচ্ছে রিয়ালকে। সেটি নিয়ে কথা বলেছেন সোলারি। তিনি জানান, আমরা তিনটা প্রতিযোগিতাতেই বরাবরের মতো শেষ পর্যন্ত লড়াই করে যাচ্ছি। রিয়াল মাদ্রিদের জন্য কোনো কিছুই অসম্ভব নয়। আমি সবসময় ফুটবল এবং প্রতিযোগিতা উপভোগ করি। রিয়াল অনেক সময়ই কঠিন সময়ের মধ্যদিয়ে যায়। তবে, কঠিন সময়ে থাকলেও আমরা লড়তে ভালোবাসি। অবশ্যই জেতাটা ভালো। এটা কেউ অস্বীকার করতে পারে না।

বিজ্ঞাপন

এখন যে অবস্থায় আছে রিয়াল, সেখান থেকে পয়েন্ট খোয়ানো যাবে না দলটির। শিষ্যদের সে কথা মনে করিয়ে সোলারি জানান, ‘প্রতি ম্যাচে তিন পয়েন্ট পেতে শেষ পর্যন্ত লড়াই করবো আমরা।’

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন