বিজ্ঞাপন

সুস্থ আছেন এরশাদ: জিএম কাদের

January 21, 2019 | 6:37 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: হুসেইন মুহম্মদ এরশাদ সুস্থ আছেন বলে জানিয়েছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের। সোমবার (২১ জানুয়ারি) জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে এরশাদের শারীরিক অবস্থার অগ্রগতির ব্যাপারে উপস্থিত  সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

এ সময় কাদের আশাবাদ জানিয়ে বলেন, সিঙ্গাপুরে চিকিৎসাধীন দলীয় চেয়ারম্যান চিকিৎসা শেষে দ্রুত সুস্থ হয়ে ফিরে আসবেন।

বিজ্ঞাপন

এরশাদের সুস্থতা কামনায় মঙ্গলবার (২২ জানুয়ারি) বিকেল ৪টায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় কাকরাইলে খতমে শেফা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে বলেও জাতীয় পার্টির পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এতে উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, চিকিৎসার জন্যে গতকাল রোববার সিঙ্গাপুর গেছেন হুসেইন মুহাম্মদ এরশাদ।

বিজ্ঞাপন

আরও পড়ুন: চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন এরশাদ

সংবাদ সম্মেলনে এরশাদের অবদান উল্লেখ করে তার শাসনামলের পরিস্থিতি তুলে ধরেন কাদের।

বিজ্ঞাপন

জিএম কাদের বলেন, রাষ্ট্রপতি থাকাকালে হুসেইন মুহম্মদ এরশাদ দেশের সুশাসন প্রতিষ্ঠা করে সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করেছিলেন। আধুনিক বাংলাদেশের রুপকার হিসেবে তৃণমূল পর্যায়ে বিচার ব্যবস্থা নিয়ে যাওয়াসহ উপজেলা পদ্ধতি প্রণয়ন, রাস্তা-ঘাট ও ব্রিজ নির্মাণ করে অভূতপূর্ব উন্নয়ন করেছেন।

স্বাধীনতা পরবর্তী সময়ে এরশাদের আমলে দুর্নীতি তুলনামূলক কম ছিল উল্লেখ করে জি এম কাদের বলেন, তখন মানুষের মধ্যে শান্তি ও স্বস্তি ছিল ও মানুষের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে সক্ষম করা হয়েছিল।

বিজ্ঞাপন

এ সময় দলীয় মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, শক্তিশালী বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি সাধারণ মানুষের পক্ষ থেকে গঠনমূলক সমালোচনা এবং সংসদীয় রীতিনীতি অনুসরণ করে গণমানুষের পক্ষে অবস্থা নেবে। আগামী জাতীয় নির্বাচনে ৮০ ভাগ জনসমর্থন অর্জন করার মতন প্রত্যাশিত ফলাফল অর্জনের লক্ষ্য আছে জাতীয় পার্টির।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আজম খান, রেজাউল ইসলাম ভুঁইয়া, সম্পাদকমন্ডলীর সদস্য শফিউল্লাহ শফি, সুলতান মাহমুদ,  এম.এ.রাজ্জাক খান, হাসিবুল ইসলাম জয়, গোলাম মোস্তফা, সৈয়দা পারভীন তারেক, ডা.সেলিমা খান, নিগার সুলতানা রানীসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এই সময়ে।

সারাবাংলা/এএইচটি/এসবি/এনএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন