বৃহস্পতিবার ১৮ জুলাই, ২০১৯ ইং , ৩ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

বিদেশি খেলোয়াড়ে জমজমাট প্রথম বিভাগ হকি

জানুয়ারি ২১, ২০১৯ | ৮:১২ অপরাহ্ণ

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।
ঢাকাঃ দু’দিন ধরে হকি পাড়ায় প্রথম বিভাগ হকি লিগযজ্ঞ চলছে। হকি প্রিমিয়ার লিগে ওঠার লড়াইয়ে ১১ দল মাঠে নেমেছে চ্যাম্পিয়নের লক্ষ্যে। দলগুলোর মধ্যে এবার পাঁচটি ক্লাবই নিয়ে আসছে বিদেশি খেলোয়াড়। শেষ লিগে একমাত্র ওয়ান্ডার্স ক্লাব বিদেশি খেলোয়াড় দলে ভেড়ালে এবারের লিগে সংখ্যাটা বেড়েছে। দলের সংখ্যাও বেড়েছে।

সবকিছু মিলে এবারের প্রথম বিভাগ হকি লিগের অবস্থা জমজমাট। পাঁচটি দল আনছে দুজন করে বিদেশি খেলোয়াড়। প্রতিদিন দুটি করে ম্যাচে চাঙা লিগও। হকির ইতিহাসে এ নিয়ে দ্বিতীয়বারের মতো বিদেশী খেলবে প্রথম বিভাগে।

প্রথম বিভাগ হকিতে অংশ নিচ্ছে দিলখুশা, রেলওয়ে, পিডব্লিউডি, ফরাশগঞ্জ, মুক্তবিহঙ্গ, ঢাকা ইউনাইটেড, ব্যাচেলর্স, কম্বাইন্ড, শিশুকিশোর, বর্ণক সমাজ ও শান্তিনগর এসসি।

বিজ্ঞাপন

দ্বিতীয় দিনে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রথম বিভাগ হকি লিগের দুটি ম্যাচ হয়েছে।

প্রথম ম্যাচে মুক্ত বিহঙ্গের সঙ্গে ২-২ ব্যবধানে ড্র করেছে শিশুকিশোর সংঘ। শিশুকিশোর সংঘের হয়ে গোল করেন সোহানুল ও সৈকত। মুক্ত বিহঙ্গের হয়ে গোল পেয়েছেন তুহিন ও শাওন।

দিনের দ্বিতীয় খেলায় বর্ণক সমাজকে ৭-০ গোল ব্যবধানে উড়িয়ে দিয়েছে ফরাশগঞ্জ এসসি। হ্যাটট্রিক করেছেন সুমন আলী। জোড়া গোল করেছেন মোবিন ও তালেব।

মঙ্গলবার (২২ জানুয়ারি) দুটি ম্যাচ হবে মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে। দুপুরে ঢাকা ইউনাইটেডের মুখোমুখি হবে কম্বাইন্ড এসসি। বিকালে ঢাকা রেলওয়ের বিপক্ষে লড়বে ঢাকা রেলওয়ে।

সারাবাংলা/জেএইচ

Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন