বিজ্ঞাপন

জিম্বাবুয়েকে নাস্তানাবুদের পর যা বললেন সাকিব

January 16, 2018 | 12:40 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

সাকিব আল হাসানের জোড়া আঘাতই যে জিম্বাবুয়েকে টালমাটাল করে দিয়েছে, সংবাদ সম্মেলনেই তা স্বীকার করেছিলেন প্রতিপক্ষ অধিনায়ক গ্রায়েম ক্রেমার। প্রথম ওভারেই সাকিবের পাতা ফাঁদে পা দেন জিম্বাবুয়ের দুই ব্যাটসম্যান। দুই উইকেট নিয়ে সেই যে কাঁপিয়ে দিলেন জিম্বাবুয়েকে, পরে তারা আর থিতুই হতে পারেনি। গ্রায়েম ক্রেমার তো পরে সাকিবের ওই ওভারটাই ম্যাচের মোড় ঘুরিয়ে যাওয়া হিসেবে দেখেছেন।

সাকিব ক্যারিয়ারে তো অনেকবারই নতুন চ্যালেঞ্জ নিয়েছেন দলের প্রয়োজনে। নতুন বল হাতে নিয়েছেন, কালও যেমন নিলেন। ব্যাট হাতে তিনে নেমে ৩৭ রানের ইনিংসটা হয়তো খুব বড় নয়, তবে সাকিব আল হাসান অস্বস্তিতে ছিলেন, কখনোই মনে হয়নি। ক্যারিয়ারে সবসময়ই যা নিতে চেয়েছেন, এই তিনে ব্যাট করাটাও তেমন একটা চ্যালেঞ্জ হিসেবেই দেখছেন সাকিব।

ম্যাচ শেষে সাকিব শুধু নিজের কথাই বলেননি। বলেছেন তামিমের দারুণ ইনিংসের কথা, করেছেন পেসার মোস্তাফিজের প্রশংসা, উইকেটের পেছনে থাকা মুশফিকের কথা তো আলাদাভাবেই বলেছেন।

বিজ্ঞাপন

সাকিব দলের প্রয়োজনের সেই চাওয়াটা যত ভালোভাবে মেটাতে পারবেন ততই বাংলাদেশের জন্য মঙ্গল। প্রথম ম্যাচে পাওয়া এই আত্মবিশ্বাস সাকিব নিয়ে যেতে চান পুরো সিরিজেই। শ্রীলঙ্কার সঙ্গে নিশ্চয় সাকিব সেই আত্মবিশ্বাসের বিচ্ছুরণ দেখতে চাইবেন!

সাকিবের সংবাদ সম্মেলনের ভিডিও দেখুন এখানে:

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন