শুক্রবার ২৬ এপ্রিল, ২০১৯ ইং , ১৩ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

মেলবোর্নে আওয়ামী লীগের বিজয় উদযাপন

জানুয়ারি ২২, ২০১৯ | ৫:১১ অপরাহ্ণ

।।সারাবাংলা ডেস্ক।।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় ও দলটির সভাপতি শেখ হাসিনা চতুর্থবার প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় বিজয় উদযাপন করেছে মেলবোর্নে আওয়ামী লীগ।

রোববার (২০ জানুয়ারি) অস্ট্রেলিয়ার মেলবোর্নের কুবার্গ লেক রিজার্ভ-এ বিজয় উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে শতাধিক প্রবাসী অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেলবোর্নে অবস্থানরত প্রবাসী বাংলাদেশী ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

বক্তারা আওয়ামী লীগকে ভোট দেওয়ার জন্য ভোটারদের অভিনন্দন জানান। আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়কে তারা মুক্তিযুদ্ধের চেতনার বিজয় হিসেবে অভিহিত করেন। বক্তারা চতুর্থবারের মত বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানান।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অস্ট্রেলিয়া প্রবাসী এহতাসেমুল পিকলু, আলী আহমেদ বাবলু, গোলাম সারোয়ার, কাইয়ুম মোল্লা, অনুপ কুমার মণ্ডল, ওবায়েদ মনিসহ অন্যান্যরা। অনুষ্ঠানটি পরিচালনা করেন মেলবোর্ন আওয়ামী লীগ নেতা আসীক রহমান ও মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে মেলবোর্নে আওয়ামী লীগের কার্যক্রমকে বেগবান করতে তাসলিমা আহমেদ লিমা ও শর্মিলী সারোয়ারকে যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক করে মেলর্বোন মহিলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

একটি বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান ও মধ্যাহ্ন ভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন