বিজ্ঞাপন

রিয়াল কি পারবে রোনালদো-দিবালার জুটি ভাঙতে?

January 23, 2019 | 3:33 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

গত মৌসুমে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দেন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। এরপর থেকেই রিয়ালের আক্রমণভাগের অবস্থা খুবই নাজুক। এদিকে, জুভেন্টাসে আর্জেন্টিনার তারকা পাওলো দিবালার সঙ্গে জুটি গড়েছেন রোনালদো।

রোনালদো চলে যাওয়ার পর রিয়াল চেয়েছিল বেলজিয়ামের চেলসির তারকা এডেন হ্যাজার্ডকে, পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার, উরুগুয়ের তারকা এডিনসন কাভানি, ফরাসি তারকা কাইলিয়ান এমবাপে, লিভারপুলের মোহামেদ সালাহ, টটেনহ্যামের হ্যারি কেইনকে। কাউকেই আনতে পারেনি রিয়াল। চ্যাম্পিয়ন্স লিগের বর্তমান চ্যাম্পিয়নদের দৃষ্টি পড়েছে জুভেন্টাসের দিবালার উপর।

ইংলিশ গণমাধ্যমের খবর, এরই মধ্যে দিবালার জন্য জুভিদের কাছে প্রস্তাবনা পাঠানো হয়েছে। তাতে ৯০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব গিয়েছে ইতালিতে।

বিজ্ঞাপন

২০১৫ সালে পালেরমো থেকে জুভেন্টাসে যোগ দেওয়া ২৫ বছর বয়সী দিবালা জুভেন্টাসে দারুণ সময় পার করছেন। কোচ ম্যাসিমিলিয়ানো আলেগ্রির নোটবুকে উপরের দিকেই থাকছে তার নাম। রিয়ালের সেন্ট্রাল ফরোয়ার্ডের অভাব দূর করতেই স্প্যানিশ জায়ান্টরা আর্জেন্টাইন এই তারকার পেছনে লেগেছে। যদি চুক্তিটা হয়েই যায় তবে, রিয়ালের সাবেক তারকা রোনালদোর সঙ্গে জুটি ভেঙে যাবে দিবালার। রিয়াল কি সেটাই চাইছে?

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন