বিজ্ঞাপন

‘মৃত পর্যটন শিল্পকে জাগিয়ে তোলা হবে’

January 23, 2019 | 4:58 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

হবিগঞ্জ: বাংলাদেশর পর্যটন শিল্প সুপ্ত বা মৃত অবস্থায় পড়ে রয়েছে বলে মন্তব্য করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

তিনি বলেন, মৃত এই শিল্পকে জাগিয়ে তুলতে হবে। দেশে সম্ভাবনাময় অনেক জায়গা রয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে সেগুলোকে জাগিয়ে তুলতে আমরা কাজ করে যাচ্ছি। এসব স্থানকে সঠিকভাবে গড়ে তোলা গেলে দেশের পর্যটন শিল্পকেও আকর্ষণীয় করে গড়ে তোলা যাবে। তাতে কর দেশে বিদেশি পর্যটকদের আগমনও বাড়বে।

বুধবার (২৩ জানুয়ারি) দুপুরে হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে প্রশাসনের বিভিন্ন স্তরের প্রধান ও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে মতবিনিময়ের সময় প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

বিজ্ঞাপন

প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেন, কাউকে যেন হয়রানি না হতে হয় এবং কোনো অবস্থাতেই যেন স্বাধীনতা ক্ষুণ্ন না হয়, সেদিকে খেয়াল রেখে কাজ করতে হবে। যার যার দায়িত্ব সঠিকভাবে নিষ্ঠার সঙ্গে পালন করতে হবে। কেউ ব্যর্থ হলে তার দায়ও তাকে নিতে হবে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সরকার কারও ব্যর্থতার দায়ভার নেবে না।

জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদের সভাপতিত্বে অনুষ্ঠানে রাখেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আব্দুল মজিদ খান, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হকসহ অন্যরা। পরে স্থানীয় মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভা করেন মন্ত্রী।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন