বিজ্ঞাপন

নারায়ণগঞ্জে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

January 24, 2019 | 2:20 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ: সম্পর্কের রেষারেষির কারণে স্ত্রীকে গলা টিপে হত্যা করায় নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। তবে সোলেমান নামে ঐ অপরাধী পলাতক রয়েছে।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) দুপুর ১২টায় জেলার দ্বিতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ রাশিদা সুলতানা এই মৃত্যুদণ্ডের আদেশ দেন।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট জেসমিন আহমেদ জানান, বন্দর উপজেলার কদম রসূল কলেজের পাশে ফরিদ আহমেদ মজুমদারের বাড়িতে ভাড়া থাকতেন সোলেমান ও তার স্ত্রী খালেদা আক্তার শান্তনা ওরফে এ্যানি। তাদের সংসারে ৮ মাস বয়সের ছেলে মিতুল ছিল।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, ২০০৩ সালে বিয়ের পর থেকে সোলেমান-খালেদা দম্পত্তির মধ্যে পারিবারিক কলহ ছিল। এর জের ধরে ২০০৭ সালের ১৯ নভেম্বর রাতে সোলেমান গলাটিপে হত্যা করে খালেদাকে। পরে সকালে বিছানা ও কাঁথা মরদেহের ওপর রেখে শিশু সন্তানকে নিয়ে যায় বাড়িওয়ালা বিউটির কাছে। স্ত্রী নিখোঁজ হয়েছে বলে সন্তানকে বাড়িওয়ালার কাছে রেখে খুঁজতে যাবার ভান করে সোলেমান। এরপর সে চম্পট দেয়।

বাড়িওয়ালা বিউটি পরে নিহত এ্যানি লাশ দেখে ও মৃতের বাবা মো. শহিদুল্লাহকে ফোনে জানান তার মেয়ের মৃত্যুর কথা। এরপর বন্দর থানা পুলিশ ঘর থেকে এ্যানির মরদেহ উদ্ধার করে। সোলেমানকে আসামি করে মামলা দায়ের করেন এ্যানির বাবা শহিদুল্লাহ।

সারাবাংলা/এনএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন