বুধবার ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৩ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘আমার বিজয়ের গল্প’ পুরষ্কার বিতরণী অনুষ্ঠান

জানুয়ারি ২৬, ২০১৯ | ৭:০৯ অপরাহ্ণ

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: আমাদের প্রত্যেকের জীবনেই রয়েছে কোনো না কোনো অর্জনের গল্প; বিজয়ের কথা। সেইসব অনন্য অর্জনের গল্প তুলে ধরার মাধ্যমে অন্যদের অনুপ্রেরণা জোগানোর প্রয়াসে বাংলাদেশে প্রথম বারের মতো আয়োজন করা হয় ‘আমার বিজয়ের গল্প’ প্রতিযোগিতার।

শনিবার (২৬ জানুয়ারি) রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ ও পাঠ উন্মোচন অনুষ্ঠানের।

আমার বিজয়ের গল্প প্রতিযোগিতার সেরা লেখক ২০১৮ নির্বাচিত হয়েছে ইজাজ আহমেদ মিলন, গাজীপুর (সাফল্যের শৈলচূড়া) । দ্বিতীয় সেরা লেখক নির্বাচিত হয়েছে ফারহা নূর, নোয়াখালী (অপরাজিতা)। তৃতীয় সেরা লেখক নির্বাচিত হয়েছে সজীব মাহমুদ, ঢাকা, (ল্যামপোস্ট)।

প্রধান অতিথির বক্তব্যে ড. আতিউর রহমান বলেন, ‘একাত্তরের বিজয়ে যে তরুণেরা অবদান রেখেছেন আগামীর বাংলাদেশ সেই তরুণেরা গড়ে তুলবে।’

বিজ্ঞাপন

আমার বিজয়ের গল্প-এর আহ্বায়ক, সম্পাদক ও বাংলাদেশ ব্যাংক এর উপপরিচালক জনাব নাজমুল হুদা বলেন সকলে সহযোগিতা পেলে ভবিষ্যতে এই আয়োজন আমরা চলমান রাখবো।

শিক্ষা ও পেশা-পোর্টাল ক্যারিয়ার কেয়ার.কম এবং বাংলাদেশ অরগানাইজেশন ফর স্কিল ডেবেরপমেন্ট (বায়েসড)-এর সহযোগিতায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের মাধ্যমে সেরা অর্ধশত লেখককে সম্মাননা প্রদান করা হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেখক, গবেষক ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান। বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঐতিহ্যবাহী দৈনিক ইত্তেফাকের সম্মাদক জনাব তাসমিমা হোসেনসহ বিশিষ্ট কথা সাহিত্যিক ও লেখক দীপু মাহমুদ। বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের উপপরিচালক মো. আনিসুর রহমান। এবং আমার বিজয়ের গল্প-এর আহ্বায়ক, সম্পাদক ও বাংলাদেশ ব্যাংক এর উপপরিচালক জনাব নাজমুল হুদা।

সারাবাংলা/এমআই

Advertisement
বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন