বিজ্ঞাপন

ইনজুরি থেকে ফিরেই বেলের গোল, সহজ জয় রিয়ালের

January 28, 2019 | 11:42 am

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

চোট কাটিয়ে দলে ফিরলে ওয়েলস তারকা গ্যারেথ বেল। শুধু ম্যাচে ফেরাই নয়, রোববার (২৭ জানুয়ারি) লা লিগায় এস্পানিওলের বিপক্ষে গোলের দেখাও পেলেন তিনি। আর এই ম্যাচে ৪-২ গোলের সহজ জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ।

এই ম্যাচে জোড়া গোল করেন করিম বেনজেমা। আর একটি গোল করেন সার্জিও রামোস।

প্রতিপক্ষের মাঠে শুরু থেকেই আক্রমণ চালায় রিয়াল। তাতে ম্যাচের চতুর্থ মিনিটেই দলকে এগিয়ে দেন ফরাসি ফরোয়ার্ড বেনজেমা। সতীর্থের বাড়ানো বল পেয়ে ডি-বক্সে ঢুকে দুর্দান্ত শট নেন ক্রোয়েশিয়ান তারকা লুকা মদ্রিচ। কিন্তু সেই শট ঠেকান এস্পানিওল গোলরক্ষক দিয়েগো লোপেস। তবে ফিরতি বলে পেয়ে স্বাগতিকদের জালে জড়ান বেনজেমা।

বিজ্ঞাপন

এরপর ম্যাচের ১৫ মিনিটে ব্যবধান বাড়ান রামোস। তবে ম্যাচের ২৫ মিনিটে স্বাগতিকদের হয়ে গোল করে ব্যবধান কমান লিও বাপতিস্তাও। কিন্তু প্রথমার্ধের যোগ করা সময়ে গোল করে ব্যবধান আবারো বাড়ান বেনজেমা। তাতেই ৩-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল।

বিরতি থেকে ফিরে আবারো আক্রমণে নামে রিয়াল। ম্যাচের ৫৯ মিনিটে হ্যাটট্রিকের সুযোগ পান বেনজেমা। কিন্তু মদ্রিচের বাড়ানো বল থেকে লক্ষ্যহীন শট খেলে দারুণ এক সুযোগ নষ্ট করেন ফরাসি এই ফরোয়ার্ড।

এরপর ম্যাচের ৬৬ মিনিটে ভিনিসিয়াসের বদলি হিসেবে মাঠে নামেন বেল। মাঠে নামার এক মিনিট বাদেই গোল করেন ওয়েসল তারকা। তাতে স্কোরলাইন গিয়ে দাঁড়ায় ৪-১ এ।

বিজ্ঞাপন

তবে ম্যাচের ৭২ মিনিটে পিয়াত্তিকে ফাউল করে লাল কার্ড দেখে মাঠে ছাড়েন রিয়াল ডিফেন্ডার রাফায়েল ভারানে। তাতে ১০ জনের দলে পরিণত হয় রিয়াল। আর সেই সুযোগ কাজে লাগিয়ে ম্যাচের ৮১ মিনিটে গল করেন রবের্তো রোসালেস। তাতে ব্যবধান দাঁড়ায় ৪-২ এ। বাকি সময়ে আর গোল না হওয়ায় জয় নিয়েই মাঠ ছাড়ে সান্তিয়াগো সোলারির দল।

এ নিয়ে ২১ ম্যাচে ১২ জয় ৮ ড্রয়ে ৪৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুইয়ে আছে রিয়াল। শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৪৯।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন