বিজ্ঞাপন

নোয়াখালীতে অপহরণের ৬ দিন পর কিশোরী উদ্ধার

January 28, 2019 | 6:56 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নোয়াখালী : নোয়াখালীতে অপহরণের ছয়দিন পর এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত অভিযোগে মো. শাকিল (১৮) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

অপহৃত কিশোরীর (১৩) পরিবারের সদস্যরা জানিয়েছেন, স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির শিক্ষার্থী ওই কিশোরী। স্কুলে যাওয়া আসার পথে তাকে প্রায়ই উত্যক্ত করতো শাকিল। স্থানীয়দের কাছে শাকিল বখাটে হিসেবে পরিচিত। বিষয়টি নিয়ে ওই কিশোরীর পরিবারের পক্ষ থেকে শাকিলের অভিভাবকদের জানানো হলেও, কোন প্রতিকার পাওয়া যায়নি। উল্টো ক্ষিপ্ত হয়ে শাকিল ওই কিশোরীকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়।

গত ২২ জানুয়ারি ভোরে ওই কিশোরী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে, তাকে জোর করে একটি সিএনজি চালিত অটোরিকশায় তুলে নিয়ে যায় শাকিল ও তার সহযোগীরা। এ ঘটনায় রোববার কিশোরীর বাবা বাদী হয়ে অপহরণকারী শাকিল তার বাবা আবদুল হাই ও মা খোদেজাকে আসামি করে সেনবাগ থানায় একটি মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

পরে পুলিশ অভিযান চালিয়ে সেনবাগ উপজেলার খাজুরিয়া গ্রামের একটি বাড়ি থেকে সোমবার (২৬ জানুয়ারি) তাকে উদ্ধার করে পুলিশ। এসময় গ্রেফতার করা হয় শাকিলকেও।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খাজুরিয়া গ্রামের ওই বাড়িতে অভিযান চালিয়ে অপহরণকারী শাকিলকে গ্রেফতার ও কিশোরীকে উদ্ধার করা হয়েছে।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন