বিজ্ঞাপন

রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থী গণধর্ষণের শিকার, আটক ৫

January 29, 2019 | 5:16 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

রাজবাড়ী: রাজবাড়ী শহরের ভবানীপুর ড্রাই আইচ ফ্যাক্টরি এলাকায় এক এসএসসি পরীক্ষার্থী (১৭) গণধর্ষণের শিকার হয়েছে। মঙ্গলবার (২৯ জানুয়ারি) দুপুরে রাজবাড়ী সদর হাসপাতালে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত পাঁচ জনকে আটক করেছে পুলিশ। রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার এ তথ্য নিশ্চিত করেছেন।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, ড্রাই আইচ ফ্যাক্টরী এলাকার সুজন (২২) নামের এক যুবকের সঙ্গে পার্শ্ববর্তী মহাদেবপুর গ্রামের ওই স্কুল ছাত্রীর সম্পর্ক ছিল। ওই ছাত্রীর এবার এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা রয়েছে। সোমবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় সুজন তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে রিকশায় করে ড্রাই আইচ ফ্যাক্টরি এলাকায় একটি পরিত্যাক্ত মেসে নিয়ে যায়। সেখানে সুজনের বন্ধু আলামিন (২৪), আকাশ (২৫), বাবু (২৮), মোস্তফা (২৫) ও বড়লীপুরের ফজলু (৩২) আগে থেকেই অবস্থান করছিল। এরপর সুজন ওই ছাত্রীকে বন্ধুদের কাছে রেখে কৌশলে পালিয়ে যায়। পরে ওই চারজন তাকে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করে। এ ঘটনার পরে ওই ছাত্রী থানায় অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত পাঁচ জনকে আটক করে। তবে এ ঘটনার পর সুজন পলাতক রয়েছে।

ওসি আরও জানান, এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেছে। রাজবাড়ী সদর হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। এছাড়াও সে আদালতে ২২ ধারায় জবানবন্দী দিয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন