বিজ্ঞাপন

এবার ছোট পর্দায় ‘দেবী’

January 29, 2019 | 7:49 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বড় পর্দায় নন্দিত ছবি ‘দেবী’ এবার দেখা যাবে ছোট পর্দায়। আসছে পহেলা ফাল্গুন (১৩ ফেব্রুয়ারি) ও বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) অর্থাৎ পরপর দুই দিন সন্ধ্যা সাড়ে ৭টায় ‘দেবী’ দেখানো হবে মাছরাঙা টেলিভিশনে।

অনম বিশ্বাস পরিচালিত গত বছরের ব্যবসাসফল ও জনপ্রিয় চলচ্চিত্র ‘দেবী’ এখনো সমানতালে চলছে দেশ-বিদেশের প্রেক্ষাগৃহে। গত ২৭ জানুয়ারি প্রেক্ষাগৃহে ‘দেবী’র ১০০তম দিন পূর্ণ হয়েছে, যা এ সময়ের কোনো ছবির জন্য বিশেষ একটি অর্জন।

বিজ্ঞাপন

সম্প্রতি চালু হওয়া স্টার সিনেপ্লেক্সের সীমান্ত সম্ভারের নতুন শাখায়ও অন্যতম উদ্বোধনী বাংলা চলচ্চিত্র হিসেবে ‘দেবী’ দেখানো হয়েছে। পাশাপাশি বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস ও চট্টগ্রামের সিলভার স্ক্রিনে প্রতিদিন ‘দেবী’র মোট ১১টি প্রদর্শনী চলছে।


আরও পড়ুন :  অবনতি নয়, তবে ভালোও নেই আলাউদ্দিন আলী


সফল এই ছবির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার নিয়ে ছবির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান বলেন, ‘যেহেতু এই ছবির সম্প্রচার সহযোগী মাছরাঙা টেলিভিশন, সে কারণে পরপর দুই দিন ছোট পর্দার দর্শকদের জন্য মাছরাঙা টেলিভিশন ঘরে বসে ‘দেবী’ দেখার ব্যবস্থা করে দিয়েছে। যেসব দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে ‘দেবী’ দেখার সময় করে উঠতে পারেননি কিংবা যেসব মুগ্ধ দর্শক আমাদের কাছে বারবার জানতে চেয়েছেন চলচ্চিত্রের মিসির আলি, রানু, নিলু, আনিস, আহমেদ সাবেতদের কবে ঘরে বসে দেখা যাবে তাদের জন্য আমাদের এই আয়োজন।

দেবী’তে জয়া আহসান ছাড়াও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, জয়া আহসান, শবনম ফারিয়া, ইরেশ যাকের, অনিমেষ আইচসহ অনেকে। শিগগিরই ডিজিটাল মাধ্যমেও মুক্তি পাবে চলচ্চিত্র ‘দেবী’।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :

.   আবার ‘রোগা’ হবেন আমির খান

.   পুলিশরূপে পর্দায় হাজির হবেন আয়ুষ্মান খুরানা

.   রাজমৌলি’র ছবিতে থাকবেন কি আলিয়া?

.   ওস্তাদ আজিজুল ইসলাম’র একক বাঁশি সন্ধ্যা

.   ‘পটাকা’র পর নুসরাত ফারিয়ার নতুন গান

.   নতুন কমিটির শপথ ৪ ফেব্রুয়ারি

.   মুক্তি পাচ্ছে আরজু-পরী মনির প্রতীক্ষিত ছবি

.   এবার বরুণের বধূবরণ!


Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন