বিজ্ঞাপন

আন্তর্জাতিক মাদক ব্যবসায়ী চক্রের পাঁচ সদস্য রিমান্ডে

January 30, 2019 | 6:35 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: আন্তর্জাতিক মাদক ব্যবসায়ী চক্রের সঙ্গে বাংলাদেশি একটি গ্রুপের পাঁচ সদস্যের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (৩০ জানুয়ারি) শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ দিদার হোসেন এ রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডের আদেশ দেওয়া আসামিরা হলেন, ফাতেমা ইয়াসমিন তানিয়া (২৬), আফসানা মিমি (২৩), সালমা সুলতানা (২৬), শেখ মোহাম্মদ বাধন ওরফে পারভেজ (২৮) ও রুহুল আমিন ওরফে সায়মন (২৯)।

বিজ্ঞাপন

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানায় (এসআই) সুজন ফকির আসামিদের আদালতে হাজির করে মামলার তদন্তের স্বার্থে ও প্রকৃতি রহস্য উদঘাটনের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

অপরদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল পূর্বক জামিনের আবেদন করেন। বিচারক শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে একদিন করে রিমান্ডের আদেশ দেন।

উল্লেখ্য, গত ডিসেম্বরে শ্রীলঙ্কায় ৩০৪ কেজি হেরোইন ও পাঁচ কেজি কোকেনসহ তিন বাংলাদেশিকে গ্রেফতার করে দেশটির আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ওই ঘটনা তদন্তে গঠিত টাস্কফোর্স বাংলাদেশে তদন্ত শুরু করে। পাশাপাশি ছায়া তদন্ত করতে গিয়ে দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাঁচ জনকে আটক করে র‌্যাব। তাদের পক্ষ থেকে জানানো হয়, আটক পাঁচজন ওই চক্রের সক্রিয় সদস্য। সেসময় তাদের কাছ থেকে ১ হাজার ৯৭০ পিস ইয়াবা, বেশ কিছু বৈদেশিক মুদ্রা ও পাসপোর্ট জদ্ধ করে র‌্যাব।

সারাবাংলা/এআই/এমআই

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন