বিজ্ঞাপন

বিটিআরসি’র নতুন চেয়ারম্যান জহুরুল হক

January 30, 2019 | 9:00 pm

।।সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ সংস্থা বিটিআরসি’র চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জহুরুল হক। বুধবার (৩০ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে। এর আগে, প্রায় ৮ মাসেরও বেশি সময় ধরে তিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করছিলেন। জহরুল হক সাবেক চেয়াম্যান ড. শাহজাহান মাহমুদের স্থলাভিষিক্ত হলেন।

প্রতিক্রিয়া জানতে চাইলে জহুরুল হক সারাবাংলাকে বলেন, ‘বিটিআরসির সমস্যাগুলো দূর করতে আমরা চেষ্টা করছি। এখনও যে সমস্যাগুলো রয়েছে তা দূর করতে চেষ্টা করবো। মানুষ যাতে ভালো সেবা পায় সে লক্ষ্যে সর্বাত্মক চেষ্টা করবো।’ জানালেন, গণমাধ্যম কর্মীদের সঙ্গে আলোচনার মাধ্যমে টেলিখাতের সমস্যা সামধানের লক্ষ্যও রয়েছে তার।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, বিটিআরসির কমিশনার পদে নিযুক্ত কর্মকর্তা জহুরুল হককে বাংলাদেশ টেলিযোগাযোগ আইন অনুয়ায়ী তার যোগদানের তারিখ থেকে ২০২০ সালের ৪ ডিসেম্বর পর্যন্ত চেয়ারম্যান পদে নিয়োগ দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

এরআগে, ১২ মে ২০১৮ বিটিআরসি’র বিদায়ী চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ এর মেয়াদ শেষ হয়। এরপর ১৪ মে ২০১৮ প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পান জহুরুল হক।

সারাবাংলা/ইএইচটি/এমএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন