বিজ্ঞাপন

এবার দীপনের বাঁচা-মরার লড়াই

January 17, 2018 | 11:56 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বিজ্ঞাপন

প্রথম ছ‌বির গায়ে হিটের সিলমোহর লাগার পর নির্মাতা দীপংকর দীপন-এর চাপ এখন অনেক বেশি। তবুও ঢাকা অ্যাটাকের মতো জমজমাট কমা‌র্শিয়াল টাইপ থেকে তি‌নি বেরুলেন ওই চাপ মাথায় নিয়েই। একই সঙ্গে চ্যালেঞ্জ নিয়েও। ‌দ্বিতীয় ছ‌বিতে এসে প্রেক্ষাপট হিসেবে দীপন  নিয়েছেন মহান মুক্তিযুদ্ধকে। '‌যে গল্প সাহসের, যে গল্প বীরত্বের' সেই নিয়েই দীপনের পরবর্তী সিনেমা ‘ডু অর ডাই’।

ত্রিদেশীয় সিরিজ লাইভ দেখুন এখানে

বিজ্ঞাপন

মুক্তিযুদ্ধের অবিশ্বাস্য ও দুঃসাহসিক ‘অপারেশন কিলো ফ্লাইট’ এর বীর নায়কদের অন্যতম ফ্লাইট লেফটেন্যান্ট শামসুল আলম বীর উত্তমের মুক্তিযুদ্ধের সময়কার অবিশ্বাস্য এক দুঃসাহসিক গল্প নিয়ে তৈরি হবে ‘ডু অর ডাই’।

ছবির অভিনয়শিল্পী কারা হবেন তা এখনো চূড়ান্ত না। পরিচালক জানিয়েছেন বাংলাদেশ ও ভারতের অভিনয়শিল্পীরা থাকবেন এই ছবিতে। গায়কের ভুমিকায় অভিনয় করবেন ‘ডু অর ডাই’ ছবির নায়ক।

বুধবার সকালে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ছবিটির কনসেপ্ট পোস্টারের উন্মোচনের মাধ্যমে এই ছবির নাম ঘোষণা করেন। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে থ্রি হুইলার্স লিমিটেড ও মেইন স্কয়ার কর্পোরেশন। এবছরের শেষ থেকে শুরু হবে ছবির শুটিং, চলবে আগামী বছরের মাঝামাঝি পর্যন্ত। ২০১৯ সালে ‘ডু অর ডাই’ মুক্রির পরিকল্পনা করেছে সংশ্লিষ্টরা।

সারাবাংলা/কেবিএন/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন