বিজ্ঞাপন

সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি ইমন, সাধারণ সম্পাদক অনিক

February 1, 2019 | 2:57 am

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) সভাপতি হয়েছেন দৈনিক সমকালের সহ-সম্পাদক জাকির হোসেন ইমন, সাধারণ সম্পাদক হয়েছেন ডিবিসি টেলিভিশনের যুগ্ম বার্তা সম্পাদক মুক্তাদির অনিক।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দুপুর ১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে ডিএসইসির ২১টি পদে নির্বাচনের ভোটগ্রহণ হয়। পরে ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মনজুরুল আহসান বুলবুল। এদিন বিভিন্ন গণমাধ্যমের সাব-এডিটরদের এই সংগঠনের মোট এক হাজার ১২৩ জন ভোটারের মধ্যে ৭৫৯ জন ভোট দেন।

বিজ্ঞাপন

ডিএসইসি নির্বাচনে সভাপতি পদে জাকির হোসেন ইমন ভোট পেয়েছেন ২৬৮টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী যুগান্তরের মামুন ফরাজী পেয়েছেন ২৫৯ ভোট, নয়া দিগন্তের ইদ্রিস মাদ্রাজী পেয়েছেন ২০৪টি ভোট। অন্যদিকে, সাধারণ সম্পাদক পদে মুক্তাদির অনিক পেয়েছেন ২৭১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাভিশনের নাসরিন গীতি ২৫৬টি ও আমাদের সময়ের আবুল হাসান হৃদয় পেয়েছেন ২০৪ ভোট।

নির্বাচনে বাকি পদগুলোতে বিজয়ীরা হলেন— সহসভাপতি মো. বশির হোসেন মিয়া (৩৫২), যুগ্ম সম্পাদক জাওহার ইকবাল খান (৩৬৪), কোষাধ্যক্ষ আবু কাউছার খোকন (৩২৯), সাংগঠনিক সম্পাদক আনোয়ার শাহাদাৎ সবুজ (২৪৯), প্রচার ও প্রকাশনা সম্পাদক জাকিয়া সুলতানা (২৫১), দফতর সম্পাদক জামান সৈয়দি (২৬৪), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল রানা (২৬৫) এবং প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক শামীম আহসান (৩৪০)।

ডিএসইসি’র নির্বাচনে নির্বাচিত কার্যনির্বাহী সদস্যরা হলেন— এমএ মান্নান মিয়া (৪৮৪ ভোট), শহীদ রানা (৪৫২), নাসিমা আক্তার সোমা (৪১৮), মাহমুদা আক্তার (৪০১), মোহাম্মদ আবদুল ওয়াদুদ (৩৯৫), নজরুল ইসলাম বশির (৩৯২), লাবিন রহমান (৩৯১), মো. মামুনুর রশিদ মামুন (৩৬৬), কারনিনা খোন্দকার (৩৬৫), দীপক ভৌমিক (২৯৮) ও মোহাম্মদ সানাউল্লাহ (২৯৬)।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন