শুক্রবার ১৯ এপ্রিল, ২০১৯ ইং , ৬ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

দ্য জাংশনে চলছে দেশি পণ্যের মেলা ‘গো দেশি’

ফেব্রুয়ারি ১, ২০১৯ | ৭:০১ পূর্বাহ্ণ

।। লাইফস্টাইল ডেস্ক ।।

দেশীয় পণ্য ও কারিগরদের নিয়ে ঢাকার নিকেতনে দ্য জংশন আয়োজন করেছে ‘গো দেশি’ মেলা। স্থানীয়ভাবে তৈরি কারুপণ্যের প্রচার ও প্রসারের জন্যই আয়োজন করা হয়েছে এই মেলা।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) শুরু হওয়া এই মেলা চলবে শনিবার (২ ফেব্রুয়ারি) পর্যন্ত। তিন দিনের মেলাটি প্রতিদিন সকাল ১১টায় শুরু হবে, শেষ হবে রাত ৮টায়।

বিজ্ঞাপন

দ্য জংশনের অপারেশন ম্যানেজার মেহরিন রহমান জানান, দেশি ডিজাইনার ও কারিগরদের কাজকে তুলে ধরা এবং মানসম্পন্ন দেশীয় পণ্য সবার কাছে পৌঁছে দেওয়াই তাদের মূল উদ্দেশ্য।

‘গো দেশি’তে থাকছে প্রাকৃতিক রঙ ব্যবহার করে ডিজাইন করা দেশি শাড়ি, হাতে তৈরি তৈজসপত্র, ব্লক-বাটিকের কাজ করা কাপড়, গহনা, হাতে করা সূচিকর্ম, অর্গানিক খাবার, বই, রিকশা পেইন্ট, হ্যান্ডিক্রফটস, চামড়াজাত দ্রব্যাদি ও পাটজাত পণ্য।

মেলায় মোট স্টল থাকছে ৩০টি। এর মধ্যে আছে স্বাক্ষর, শুকসারি, ফিউশন টার্মিনাল, পিউর বাংলাদেশ, জয়ী, সুরঞ্জনা শাড়ি, ধারা, ব্রাউন হোমস, বিবিস ক্লোজেট, স্মার্টিনার্ডি, চন্দন’স, মিমোসা অর্গানিক সল্যুশন, গ্রিফফিল্ড জুটেক্স, অহম, পিচ অ্যান্ড লেমন, প্রবর্তনা, মাদল, গাবা, ক্র্যাফটস অ্যান্ড কালারস, শখের ক্যানভাস, ইগনাইট, কেকে টি, মিনা হারবাল, কুকআপস, ক্যাফে অ্যানথ্রো, বাংলা ন্যাচারাল অ্যাগ্রো, রোল এক্সপ্রেস, যথাশিল্প, ফিউশন টার্মিনাল, লেজার ইনোসেন্ট ইত্যাদি।

এছাড়া তিন দিনের মেলার অতিথিদের জন্য থাকছে বিশেষ র‌্যাফেল ড্র। মেলা থেকে সংগ্রহ করা ২০টিরও বেশি উপহার থাকবে র‌্যাফেল ড্রয়ের পুরস্কার হিসেবে। মেলার শেষদিন শনিবার সন্ধ্যা ৭টায় হবে এই র‌্যাফেল ড্র।

গুলশান নিকেতনের ব্লক-সি, ৮ নম্বর রোডের ৬৬ নম্বর বাড়ির লেভেল-৬-এ দ্য জংশনে অনুষ্ঠিত হচ্ছে এই মেলা। ফেসবুকে www.facebook.com/events/422642578276386 লিংকে পাওয়া যাবে মেলার খবর।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন