বিজ্ঞাপন

দুর্নীতিবাজদের ক্ষমা নেই: পানি সম্পদ প্রতিমন্ত্রী

February 2, 2019 | 7:24 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বরিশাল: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা বাড়িয়েছেন, এরপরেও কেউ যদি দুর্নীতি করেন তাহলে তাদের ক্ষমা নেই বলে হুঁশিয়ার করেছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম।

শনিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে বরিশাল জেলা প্রশাসনের সভাকক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে এক মতবিনময় সভায় প্রতিমন্ত্রী এমব কথা বলেন। বাংলাদেশ স্বাধীন হওয়ার পরে এতো সুবিধা কোন সরকার দেয় নি উল্লেখ করে তিনি দুর্নীতি নিয়ন্ত্রণ রোধে অধীনস্থ কর্মকর্তা-কর্মচারীদের প্রতি কঠোর নজরদারীর জন্য পদস্থ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

সরকারি কর্মকর্তা-কর্মচারিদের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করার নির্দেশ দিয়ে প্রতিমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে প্রতিমন্ত্রীর দায়িত্ব দিয়ে আমার স্বপ্ন পূরনের সুযোগ করে দিয়েছেন। তাই স্বপ্ন পূরনে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সহযোগীতা কামনা করি।’

বিজ্ঞাপন

জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এর আগে কীর্তনখোলা নদীর ভাংগন কবলিত এলাকা সদর উপজেলার জাগুয়া এবং সুগন্ধা নদীর ভাংগন কবলিত বাবুগঞ্জ উপজেলার মহিষাদী গ্রাম পরিদর্শন করেন পানি সম্পদ প্রতিমন্ত্রী। এ সময় তিনি ভাঙ্গণ প্রতিরোধে চলমান কাজ দ্রুত শেষ করার নির্দেশ দেন।

সারাবাংলা/এসবি/এসএমএন

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন