বিজ্ঞাপন

চিকিৎসকের আত্মহত্যা: স্ত্রীর রিমান্ড শুনানি সোমবার

February 3, 2019 | 6:34 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে গ্রেফতার স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুকে রিমান্ডে নেওয়ার শুনানি হবে সোমবার (৪ ফেব্রুয়ারি)। চট্টগ্রামের মুখ্য মহানগর হাকিম আদালত শুনানির এই সময় নির্ধারণ করেছেন।

মিতুকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিন হেফাজতে নিতে শনিবার (২ ফেব্রুয়ারি) আদালতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী মো.শাহাবুদ্দিন আহমেদ সারাবাংলাকে বলেন, সোমবার পূর্বনির্ধারিত জামিন আবেদনেরও শুনানি আছে। তবে এর আগে আদালতে রিমান্ড শুনানি হবে। রিমান্ড হলে জামিন শুনানি আর হবে না। আর রিমান্ড নামঞ্জুর হলে তখন জামিন শুনানি হবে।

বিজ্ঞাপন

শিরায় ‘বিষপ্রয়োগে আত্মহত্যা’: স্ত্রীসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে গত বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) ভোরে নগরীর চান্দগাঁও থানা এলাকায় নিজ বাসায় শিরায় বিষপ্রয়োগ করে আত্মহত্যা করেন চিকিৎসক আকাশ। এর আগে তিনি স্ত্রীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। একইদিন রাতে নগরীর নন্দনকানন এলাকা থেকে মিতুকে গ্রেফতার করে পুলিশ।

৩২ বছর বয়সী আকাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের অবেদনবিদ (অ্যানেসথেশিস্ট) বিভাগের চিকিৎসা কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

বিজ্ঞাপন

আকাশ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বাংলাবাজার বরকল এলাকার মৃত আবদুস সবুরের ছেলে। নগরীর চান্দগাঁও থানার চান্দগাঁও আবাসিক এলাকার ২ নম্বর সড়কের ২০ নম্বর বাড়িতে তাদের পরিবারের বসবাস।

তানজিলা হক চৌধুরী মিতুর বাড়ি কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ এলাকায়। চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ আবাসিক এলাকার ২ নম্বর রোডে মিতুর বাবার বাসা।

চট্টগ্রামে আত্মহননকারী চিকিৎসকের স্ত্রী আটক

আকাশের মৃত্যুর ঘটনায় শুক্রবার (১ ফেব্রুয়ারি) আকাশের মা জোবেদা খানম বাদি হয়ে নগরীর চান্দগাঁও থানায় মামলা দায়ের করেন। মামলায় আকাশের স্ত্রী তানজিলা হক চৌধুরীসহ ৬ জনকে আসামি করা হয়।

বিজ্ঞাপন

দণ্ডবিধির ৩০৬ ধারায় দায়ের হওয়া মামলায় আরও যাদের আসামি করা হয়েছে তারা হলেন- মিতু’র বাবা আনিসুল হক চৌধুরী, মা মোছাম্মৎ শামীমা শেলী ও বোন সানজিলা হক চৌধুরী, মিতু’র কথিত বন্ধু ডা.মাহবুবুল আলম এবং আমেরিকার নর্থ ক্যারোলিনায় বসবাসরত ভারতীয় নাগরিক প্যাটেল।

মামলার এজাহারে বলা হয়েছে- আসামিরা মানসিক যন্ত্রণা ও উত্তেজনা সৃষ্টি করায় আকাশ আত্মনিয়ন্ত্রণ হারিয়ে মৃত্যুমুখে পতিত হয়। এতে অভিযোগ করা হয়েছে, আকাশের সঙ্গে বিয়ের আগে মিতুর সম্পর্ক ছিল ডা.মাহবুবুল আলমের সঙ্গে। বিয়ের পর আমেরিকায় গিয়ে সম্পর্কে জড়ান প্যাটেলের সঙ্গে।

সারাবাংলা/আরডি/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন