বিজ্ঞাপন

বেনজেমা-মারিয়ানোর গোলে রিয়ালের জয়

February 4, 2019 | 10:33 am

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

লা লিগায় টানা চার ম্যাচে জয় পেল স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। রোববার (৩ জানুয়ারি) দেপোর্তিভো আলাভেসকে ৩-০ তে হারিয়েছে কোচ সান্তিয়াগো সোলারির দল।

লা লিগায় প্রথম পর্বে রিয়ালকেই হারিয়েছিল আলাভেস। তবে এবার ঘরের মাঠে তাদের বিপক্ষে জয় তুলে নিয়েছে বেনজেমা-মদ্রিচরা। ম্যাচে একটি করে গোল করেন করিম বেনজেমা, ভিনিসিয়াস জুনিয়র ও মারিয়ানো দিয়াজ। তাতেই ৩-০ গোলের জয় পায় লস ব্লাঙ্কোসরা।

সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের শুরু থেকেই আক্রমণ চালায় রিয়াল। তাতে ম্যাচের ৩০ মিনিটে এগিয়ে যায় তারা। স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রেগিলনের সহায়তায় গোল করে দলকে এগিয়ে নেন ফরাসি ফরোয়ার্ড করিম বেনজেমা। আর এই গোলেই ১-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল।

বিজ্ঞাপন

বিরতি থেকে ফিরে আবারো আক্রমণে নামে স্বাগতিকরা। তবে দ্বিতীয় গোল পেতে বেশ অপেক্ষা হয়েছে তাদের। মাচের ৮০ মিনিটে মার্কো অ্যাসেনসিওর বাড়ানো বল ডি-বক্সে পেয়ে গোল করে ব্যবধান বাড়ান ভিনিসিয়াস জুনিয়র। আর যোগ করা সময়ে গোল করে ব্যবধান আরো বাড়ান মারিয়ানো দিয়াজ। আলভারো ওদিওসোলার ক্রস থেকে হেডে বল জালে জড়ান তিনি।

তাতেই ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সোলারির ছাত্ররা।

এ নিয়ে ২২ ম্যাচ ১৩ জয় ও তিন ড্রয়ে ৪২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তিনে আছে রিয়াল।

বিজ্ঞাপন

দিনের অন্য ম্যাচে রিয়াল বেতিসের কাছে ১-০ গোলের ব্যবধানে হেরেছে অ্যাথলেটিকো মাদ্রিদ।

তাদের চেয়ে দুই পয়েন্ট বেশি নিয়ে টেবিলের দুইয়ে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। আর ৫০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে বার্সেলোনা।

সারাবাংলা/এসএন 

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন