বিজ্ঞাপন

তারকাদের ব্যাডমিন্টন টুর্নামেন্ট, চ্যাম্পিয়ন আসিফ আকবর টিম

February 4, 2019 | 1:57 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

টানা এক সপ্তাহের রোমাঞ্চের সমাপ্তি ঘটল। রবিবার (৩ ফেব্রুয়ারি) হয়ে গেল আরএফএল প্লাস্টিকস নিবেদিত সেলিব্রেটি ব্যাডমিন্টন লীগ (সিবিএল) ২০১৯- এর ফাইনাল ম্যাচ। বিএফডিসিতে রোববার রাতের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে গায়ক আসিফ আকবরের টিম।

ফাইনালে আসিফের বিপক্ষে ছিলেন সংগীত পরিচালক শওকত আলী ইমনের দল। আসিফের সঙ্গে মাঠে নামেন গায়ক আতিক বাবু। অন্যদিকে ইমনের সঙ্গী ছিলেন ক্লোজআপ ওয়ান তারকা রাজীব।


আরও পড়ুন :  নাগরিক প্রেমের আখ্যান নিয়ে মিউজিক্যাল ফিল্ম ‘এমন মানুষ’


৩ সেটের ম্যাচে প্রথম দুটিতেই জয় তুলে নেন আসিফ-আতিক। তৃতীয় ম্যাচটি তাই আর মাঠে গড়ায়নি। দ্বিতীয় ম্যাচ জয়ের সাথে সাথেই বেজে ওঠে ব্যান্ড পার্টি।

বিজ্ঞাপন

টুর্নামেন্টের চ্যাম্পিয়নদের হাতে ট্রফি ও ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন তুলে দেন আয়োজনের টাইটেল স্পন্সর আরএফএল প্লাস্টিকসের হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান ও অনুষ্ঠানের প্রধান অতিথি পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। রানার্স আপ টিমকে ট্রফির পাশাপাশি দুটি এন্ড্রয়েড মোবাইল ফোন পুরস্কার হিসেবে দেয়া হয়।

খেলা শেষে চ্যাম্পিয়ন টিমের ক্যাপ্টেন আসিফ আকবর জানান, ‘এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হবার লক্ষ নিয়েই অংশ নিয়েছিলাম। অবশেষে সেটি সফল হওয়ায় ভালো লাগছে। এখানে সবাই খুব ভালো প্রতিপক্ষ ছিল। বিশেষ করে ফাইনালে ইমন ও রাজীব তো দুর্দান্ত খেলেছেন। তবে হার-জিতের চেয়ে গুরুত্বপূর্ণ ছিল ব্যস্ত থাকা মানুষদের একটু রিফ্রেশমেন্টের ব্যাপারটা। তারকাদের নিয়ে এই আয়োজন করার জন্য লিমন আহমেদ ও নূর ক্রিয়েশনসকে ধন্যবাদ। খেলা চলছে, চলতেই থাকুক। প্রতিবছর আমি এই টুর্নামেন্ট চাই।’

বিজ্ঞাপন

আয়োজক কমিটির দুই সদস্য সাংবাদিক লিমন আহমেদ ও মুরাদ নূর জানান, ‘মোট ১১টি ইনিংসের ৩৩টি ম্যাচ নিয়ে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। যেখানে প্রতিটি ম্যাচই ছিলো নকআউট। হার জিতের এই খেলায় ১২টি দলের হয়ে ৩০ জন তারকা অংশ নিয়েছেন।’

ফাইনালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক, গীতিকবি শহীদুল্লাহ ফরায়জী, চলচ্চিত্র নির্মাতা বদিউল আলম খোকন, শাহীন সুমন, এস এ হক অলীক, শাহীন কবির টুটুল, দেবাশীষ বিশ্বাস, উপস্থাপক আনজাম মাসুদ, ইউটিউব পার্টনার রোদ্দুরের সিইও রেজাউল হক রেজা, আর্ব নিউজের সম্পাদক মঈনুল হক রোজ, বাচসাসের সাংগঠনিক সম্পাদক সৈকত সালাউদ্দিন।

এর আগে গত ২৭ জানুয়ারি সিবিএলের উদ্বোধন করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

সারাবাংলা/আরএসও/

বিজ্ঞাপন

আরও পড়ুন :

.   চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচিতরা দায়িত্ব নিলেন

.   রোহিঙ্গা ক্যাম্পে যাচ্ছেন অ্যাঞ্জেলিনা জোলি

.   আলাউদ্দিন আলীর চিকিৎসায় প্রধানমন্ত্রীর অনুদান


Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন