বিজ্ঞাপন

নলছিটিতে কলেজছাত্রীকে কুপিয়ে হত্যা

February 4, 2019 | 7:32 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বরিশাল: ঝালকাঠির নলছিটিতে কলেজছাত্রী বেনজির জাহান মুক্তাকে (১৯) বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করছেন ওই ছাত্রীর স্বজনরা।

সোমবার (৪ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে উপজেলার বারইকরণ কাপুড়িয়া বাড়ির সামনে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন নলছিটি থানার উপপরিদর্শক (এসআই) মো. সোলায়মান।

বেনজির জাহান মুক্তা (১৯) ঝালকাঠি সরকারি মহিলা কলেজের বিএ প্রথম বর্ষের শিক্ষার্থী। তিনি বারইকরণ গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক জাহাঙ্গীর হাওলাদারের মেয়ে।

বিজ্ঞাপন

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, সোমবার দুপুরে কলেজ থেকে বাড়ি ফিরে আসেন মুক্তা। এসময় তাকে মোবাইলে কল করে কে বা কারা বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। কাপুড়িয়া বাড়ি এলাকায় তাকে দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় ‍মুক্তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়ার পথে কলেজ খেয়াঘাট এলাকায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে মুক্তার মোবাইল ফোন উদ্ধার করে।

এসআই সোলায়মান জানান, নিহতের গলায়, হাতে ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে সুরতহাল রিপোর্টে পাওয়া গেছে।

বিজ্ঞাপন

ঘটনার পর ঝালকাঠি জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মোজাম্মেল হোসেন, নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন ও ওসি (তদন্ত) আব্দুল হালিম তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পরে ওসি সাখাওয়াত হোসেন সাংবাদিকদের বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। খুব অল্প সময়ের মধ্যে ঘাতকরা ধরা পড়বে বলে আমরা আশা করছি।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন