বিজ্ঞাপন

ফাইনালের টিকিট নিশ্চিতে ঢাকার দরকার ১৪৩

February 6, 2019 | 8:14 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হয়েছে গতবারের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স এবং রানার্সআপ ঢাকা ডায়নামাইটস। মাশরাফির রংপুরের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ঢাকার দলপতি সাকিব। ১৯.৪ ওভারে সব উইকেট হারিয়ে রংপুর তুলেছে ১৪২ রান। ঢাকার পেসার রুবেল হোসেন চারটি উইকেট তুলে নিয়েছেন।

যে দল জিতবে ফাইনালে তাদের মুখোমুখি হতে হবে ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে। আগামী ৮ ফেব্রুয়ারি মিরপুরে হবে ষষ্ঠ বিপিএলের ফাইনাল ম্যাচটি। শুরু হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়।

ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালোই করেছিলেন রংপুরের দুই ওপেনার। ৪ ওভারে তুলে নিয়েছিলেন ৪২ রান। ক্যারিবীয়ান ওপেনার ক্রিস গেইল ১৩ বলে দুটি ছক্কায় করেন ১৫ রান। আরেক ওপেনার নাদিফ চৌধুরি ১২ বলে দুটি চার আর তিনটি ছক্কায় করেন ২৭ রান। রিলে রুশো প্রথম বলেই বিদায় নেন। পর পর তিন বলে তিন উইকেট হারায় রংপুর।

বিজ্ঞাপন

সেখান থেকে দলকে টেনে নেন রবি বোপারা এবং মোহাম্মদ মিঠুন। ১৪তম ওভারে বিদায় নেন মিঠুন। উইকেটরক্ষক এই ব্যাটসম্যান ২৭ বলে দুটি করে চার ও ছক্কায় করেন ৩৮ রান। মাঝে বেনি হাওয়েল ৩ রানে এলবির ফাঁদে পড়ে সাজঘরে ফেরেন। দলপতি মাশরাফিও কোনো রান করতে পারেননি। নাহিদুল ইসলাম করেন ৪ রান। শফিউল কোনো রান না করেই বিদায় নেন। একপ্রান্তে উইকেট আগলে থাকা রবি বোপারা ৪৩ বলে ৬টি চার আর একটি ছক্কায় করেন ৪৯ রান।

ঢাকার দলপতি সাকিব ৪ ওভারে ২৯ রান দিয়ে পান একটি উইকেট। ৪ ওভারে ১৮ রান খরচায় কোনো উইকেট পাননি সুনীল নারাইন। আন্দ্রে রাসেল ৪ ওভারে ৩১ রানের বিনিময়ে পান দুটি উইকেট। শুভাগত হোম ১ ওভারে ১৮ রান দিলেও একটি উইকেট পান। রুবেল হোসেন ৩.৪ ওভারে ২৩ রান খরচায় তুলে নেন চারটি উইকেট। কাজী অনিক ৩ ওভারে ২১ রান দিয়ে নেন দুটি উইকেট।

বিজ্ঞাপন

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে র‌্যাবিটহোলবিডি

সারাবাংলা/এমআরপি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন