বিজ্ঞাপন

মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবার বিরুদ্ধে মামলা

February 6, 2019 | 10:18 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: চতুর্থ শ্রেণিতে পড়ুয়া নিজ মেয়েকে যৌন নির্যাতনের অভিযোগে বাবা সাহেদুল্লাহ চিশতির বিরুদ্ধে রমনা থানায় মামলা করেছেন শিশুটির মা। মামলা নম্বর ১১। বুধবার রাতে রমনা থানার অফিসার ইন চার্জ (ওসি) মাইনুল ইসলাম সারাবাংলাকে এই তথ্য নিশ্চিত করেছেন।

শিশুটির মা জানান, হাসপাতাল থেকে ধর্ষণের প্রমাণপত্র পাওয়া গেছে। ওই প্রমাণপত্র পাওয়ার পরই মামলা করা হয়েছে।

ওই শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। শিশুটি রাজধানীর একটি স্কুলে লেখাপড়া করে।

বিজ্ঞাপন

শিশুর মা অভিযোগ করে বলেন, শিশুটির বাবা সাবেক সেনা কর্মকর্তা। আড়াই বছর আগে তাদের আইনগতভাবে বিচ্ছেদ হয়ে যায়। এরপর থেকে মালিবাগ চৌধুরীপাড়ায় থাকেন শিশুটির মা। খিলগাঁও তিলপাপাড়ায় থাকেন বাবা সাহেদুল্লাহ। তাদের দুই সন্তান। তালাকের পর প্রায় ৬ মাস বাবার কাছে ছিল শিশু দুটি। পরে মায়ের জিম্মায় যায় তারা।

আরও পড়ুন: বাবার বিরুদ্ধে শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগ

মায়ের অভিযোগ, মঙ্গলবার সকালে বাবা সাহেদুল্লাহ শিশুটিকে বাসা থেকে গাড়িতে করে স্কুলে নিয়ে যায়। পরে দুপুরে শিশুটি একাই স্কুল থেকে বাসায় আসে। সে জানায় তার পেট ব্যথা। কারণ জানতে চাইলে বাবাকে কিছু না বলার শর্তে মাকে জানায়, রাস্তায় গাড়ির মধ্যে বাবা তাকে যৌন নির্যাতন করেছে। এর আগেও বাসায় একাধিকবার শিশুটির সঙ্গে বাবা এই কাজ করেছে বলেও সে মাকে জানায়।

বিজ্ঞাপন

সাংবাদিকদের শিশুটির মা জানান, প্রাথমিকভাবে চিকিৎসকরাও জানিয়েছেন যে শিশুটি ধর্ষণের শিকার এবং এটিই প্রথমবার নয়।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত বাবা সাহেদুল্লাহ। তিনি বলেন, ‘তালাকের আগে থেকেই তাদের মায়ের সঙ্গে আমার সম্পর্কের অবনতি হয়। সে নিজেই আমাকে তালাক দেয়। তারপর থেকেই কয়েকটি থানায় আমার বিরুদ্ধে নির্যাতনের মামলা করে। থানা-পুলিশ কোনো প্রমাণ পায় না। পরে মামলা তুলে নেয়।’

এই বাবা আরও বলেন, ‘শুনেছি আমার মেয়ের শরীরে ধর্ষণের আলামত মিলেছে। কে আমার মেয়ের এমন সর্বনাশ করেছে? তার বিচার চাই। মেয়ের মা অন্য কাউকে দিয়ে খারাপ কাজ করিয়ে আমার ওপর দোষ চাপাচ্ছে।’

বিষয়টি তদন্ত করে দেখতেও অনুরোধ করেন তিনি।

বিজ্ঞাপন

তবে ঢামেকের একটি সূত্র সারাবাংলাকে জানিয়েছে, প্রাথমিক পরীক্ষায় শিশুটিকে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

সারাবাংলা/ইউজে/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন