শুক্রবার ২৪ মে, ২০১৯ ইং , ১০ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রমজান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

আমির-সালমানকে নিয়ে কোথায় যাচ্ছিলেন অমিতাভ?

ফেব্রুয়ারি ৭, ২০১৯ | ১২:৩০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

অবসরের বেশি সময়টা টুইটারেই ব্যয় করেন অমিতাভ বচ্চন। মাঝখানে নিজের ব্যক্তিগত ব্লগেও নিয়মিত লেখালেখি করতেন বরেন্য এই অভিনেতা। তবে সাম্প্রতিক সময়ে ইন্সটাগ্রামের প্রতি বেশ আগ্রহি হয়েছেন বিগ বি। ছবি প্রকাশের এই সাইটে প্রতিদিনই কোনো না কোনো পুরনো ছবি প্রকাশ করছেন অমিতাভ। লিখছেন সেই ছবির পেছনের বর্ণনাও।

বুধবার ইনস্টাগ্রামে পুরনো একটি ছবি প্রকাশ করেছেন অমিতাভ। ছবিতে তার সঙ্গে আছেন আমির খান, সালমান খান এবং প্রয়াত শ্রীদেবী। ছবিটি প্রকাশের পরেই সোস্যাল শুরু হয়েছে আলোচনা। কারণ এই চার তারকাকে একসঙ্গে খুব কমই দেখা গেছে। তাই পুরনো দিনের ছবিটি স্মৃতিকাতর করে তুলেছে হিন্দি সিনেমার ভক্তদেরও।


আরও পড়ুন :  সংস্কৃতি অঙ্গনের ছয় গুণী পাচ্ছেন একুশে পদক


বিজ্ঞাপন

প্রকাশিত ছবিটিতে ক্যামেরার দিকে তাকিয়েই পোজ দিয়েছিলেন সিনিয়র বচ্চন। সালমান এবং আমিরের বয়স তখন অনেক কম! বচ্চনের সঙ্গে বেশ খুশি মনেই দেখা যাচ্ছে তাদের। আর শ্রীদেবী সেই একইরকম অনবদ্য সুন্দর।

টুইটারে প্রকাশ করা ছবিটির ক্যাপশনে অমিতাভ লিখেছেন, ‘বিরল ছবি। লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ঝুম্মা চুম্মা কনর্সাটের মহড়ার সময় অমিতাভ বচ্চন, শ্রীদেবী, আমির খান ও সালমান খানের ছবি’। পরে এই ছবিটিই ইনস্টাগ্রামে প্রকাশ করেন বিগ বি।

গেলো বছর প্রথমবার অমিতাভ ও আমির বড়পর্দায় একসঙ্গে অভিনয় করেছেন ‘থাগস অফ হিন্দুস্থান’ ছবিতে। সালমান খানের সঙ্গে ‘বাবুল’, ‘ভগবান’, ‘গড তুসি গ্রেট হো’-এর মতো ছবি করেছেন বিগ বি। বর্তমানে আলিয়া ভাট ও রণবীর কাপুরের সঙ্গে অয়ন মুখোপাধ্যায়ের ছবি ব্রহ্মাস্ত্র ছবিতে অভিনয় করেছেন অমিতাভ।

সারাবাংলা/টিএস/আরএসও


আরও পড়ুন :  ‘দ্য লেগো মুভি’র সিক্যুয়াল আসছে ঢাকায়


বিজ্ঞাপন
বিজ্ঞাপন